রবিবার, মে ৫, ২০২৪
প্রচ্ছদরাজনীতিখালেদা জিয়াকে গ্রেফতারের দাবি মায়ার

খালেদা জিয়াকে গ্রেফতারের দাবি মায়ার

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে গ্রেফতার ছাড়া আর কোনো উপায় নেই উল্লেখ করে অবিলম্বে তাকে গ্রেফতারের দাবি জানিয়েছেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম। ২১ জানুয়ারি বুধবার সকালে রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে হরতাল-অবরোধ বিরোধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ দাবি জানান। আওয়ামী লীগের সহযোগী ২২টি সংগঠন এ সমাবেশের আয়োজন করে।

এ সময় মায়া বলেন, বর্তমান পরিস্থিতি শেষ পর্যায়ে চলে এসেছে। খালেদাকে গ্রেফতার জনগণের দাবি এখন। হরতাল-অবরোধের নামে মানুষের রক্তে খালেদার পা থেকে মাথা পর্যন্ত রক্তে রঞ্জিত হয়ে গেছে। কারণ তিনি ক্ষমতায় যেতে এতোটাই মরিয়া। খালেদা জিয়াকে বোম মারার কারিগর উল্লেখ করে মায়া আরও বলেন, খালেদা নির্দেশ দেয়, আর জামায়াতের কর্মীরা বোমা বানিয়ে সে বোমা মানুষের ওপর মারে।

এ জন্য দ্রুতই খালেদা জিয়াকে হুকুমের আসামি করার দাবি জানিয়ে মায়া বলেন, দেশে কোনো মিছিল-মিটিং নেই, এতে খালেদার লজ্জা হওয়া উচিত। হরতাল-অবরোধের নামে খালেদার নির্দেশে মানুষ হত্যাসহ দেশের অর্থনৈতিক ক্ষতি হচ্ছে। এর জন্য তাকে হুকুমের আসামি করে বিচারের মুখে দাঁড় করাতে হবে। এ সময় নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, পাড়া মহল্লায় পাহারা দিতে হবে। এতে করে বোমাবাজদের ধরিয়ে দিয়ে পুরস্কার অর্জন করতে হবে। আওয়ামী সমর্থক জোটের সভাপতি আবদুল হক সবুজের সভাপতিত্বে সমাবেশে আরও বক্তব্য রাখেন, খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম, ঢাকা মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এম এ আজিজ, সিনিয়র সহ-সভাপতি ফয়েজ উদ্দিন মিয়া, সাংগঠনিক সম্পাদক শাহে আলম মুরাদ, আওলাদ হোসেন প্রমুখ।

আরও পড়ুন

সর্বশেষ