বৃহস্পতিবার, মে ২, ২০২৪
প্রচ্ছদরাজনীতিআওয়ামী লীগ দেশ ও মানুষের নিরাপত্তায় বিশ্বাস করে না : মির্জা ফখরুল

আওয়ামী লীগ দেশ ও মানুষের নিরাপত্তায় বিশ্বাস করে না : মির্জা ফখরুল

নারায়ণগঞ্জের আড়াইহাজারে আওয়ামী লীগ নেতা-কর্মীদের হামলায় স্থানীয় বিএনপির ১৫/২০ জন নেতা-কর্মী হতাহতের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। ৩০ নভেম্বর দুপুরে সংবাদ মাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব এ ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জ্ঞাপন করেন।

তিনি বলেন, নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলা বিএনপি নেতা ও যুবদল কেন্দ্রীয় কমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদের পোস্টার ও বিলবোর্ড আওয়ামী লীগ নেতা-কর্মীরা ছিঁড়ে ফেলতে যায়। এ সময় বিএনপি নেতা-কর্মীরা এর প্রতিবাদ করে। এতে আওয়ামী সন্ত্রাসীরা লাঠি ও বিভিন্ন অস্ত্র নিয়ে তাদের ওপর বেপরোয়াভাবে হামলা চালিয়ে ১৫/২০ জনকে মারাত্মক আহত করে। দেশব্যাপী আওয়ামী সন্ত্রাসীরা এভাবে বিএনপিসহ বিরোধীদলীয় জোটের নেতা-কর্মীদের জায়গা-জমি, বাড়ি-ঘর, সহায়-সম্পদসহ জীবনের নিরাপত্তাকেও কেড়ে নিচ্ছে বলে মন্তব্য করেন তিনি। আওয়ামী লীগ দেশ ও মানুষের নিরাপত্তায় বিশ্বাস করে না উল্লেখ করে তিনি আরো বলেন, দেশের মানুষের শান্তি, স্বস্তি ও চলাচলের স্বাধীনতা এরা হরণ করেছে।

মির্জা ফখরুল বলেন, দেশের মানুষের হক যারা লুটে নেয় তাদের পতন অনিবার্য। এই ভোটারবিহীন অবৈধ সরকারের পেছনের কোনো অশুভ শক্তি তাদের ক্ষমতায় টিকিয়ে রাখতে পারবে না। এ সময় বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব অবিলম্বে আড়াইহাজাড় উপজেলায় বিএনপি নেতা-কর্মীদের ওপর হামলাকারী আওয়ামী সন্ত্রাসীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির জোর দাবি জানান।

আরও পড়ুন

সর্বশেষ