মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
প্রচ্ছদরাজনীতিরাতের আঁধারে বিএনপির অনেক নেতা সরকারের সঙ্গে সর্ম্পক স্থাপন করার চেষ্টা করছেন

রাতের আঁধারে বিএনপির অনেক নেতা সরকারের সঙ্গে সর্ম্পক স্থাপন করার চেষ্টা করছেন

রাতের আঁধারে বিএনপির অনেক নেতা সরকারের সঙ্গে সর্ম্পক স্থাপন করার চেষ্টা করছেন বলে দাবি করেছেন আওয়ামী লীগের প্রচার সম্পাদক হাছান মাহমুদ। বৃহস্পতিবার রাজধানীর সেগুনবাগিচায় খাজা নিজামউদ্দিন মিলনায়তনে বঙ্গবন্ধু একাডেমী আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ দাবি করেন। বিএনপিকে দল গোছানোর পরামর্শ দিয়ে হাছান মাহমুদ বলেন, বিএনপির মধ্যে বিদায়ের সানাই বাজছে। দল থেকে অনেক নেতা চলে যাওয়ার সানাই বাজাচ্ছেন। মওদুদের বই বিদায়ের সানাই।

তিনি বলেন, বিএনপির রাজনৈতিক দৈন্যতা এত নিচে নেমেছে যে, তাদের জোট থেকে সাতটি দল ইতোমধ্যে চলে গেছে। এখন ওই সব দলের কয়েকজন নেতাকে সঙ্গে নিয়ে বিএনপি ২০ দল বানাতে চায়। বিএনপির হরতাল প্রসঙ্গে হাছান মাহমুদ বলেন, আমরা দেখতে পেয়েছি, হরতালে বিএনপি নেতারা ঘরে বসে সিনেমা দেখেছেন। আইন তার নিজস্ব গতিতে চললে ২০১৩ সালের নৈরাজ্যের জন্য বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া হুকুমের আসামি হতে বাধ্য বলেও মন্তব্য করেন তিনি।

ব্রাহ্মণবাড়িয়ার জনসভায় খালেদা জিয়ার মধ্যে ভীতি দেখা গেছে মন্তব্য করে হাছান মাহমুদ বলেন, তিনি (খালেদা) মুখে বলছেন, গ্রেফতার ভয় পান না। কিন্তু, ভাবগতিতে ভীতির আভাস লক্ষ করা গেছে।

আরও পড়ুন

সর্বশেষ