সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
প্রচ্ছদরাজনীতিঅপশক্তি দেশকে ধ্বংস করা চেষ্টা করছে,তাদের বিরুদ্ধে সোচ্চার হতে হবে: খাদ্যমন্ত্রী

অপশক্তি দেশকে ধ্বংস করা চেষ্টা করছে,তাদের বিরুদ্ধে সোচ্চার হতে হবে: খাদ্যমন্ত্রী

খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেছেন, একটি অপশক্তি দেশকে ধ্বংস করা চেষ্টা করছে। তাদের বিরুদ্ধে আমাদের সবাইকে সোচ্চার হতে হবে। ‘জাতির জনক বঙ্গবন্ধুর রাষ্ট্রচিন্তা ও স্বাধীন বাংলাদেশ প্রতিষ্ঠা, প্যালেস্টাইনে বর্বরোচিত হামলা ও মানুষ হত্যার প্রতিবাদ এবং চলমান রাজনীতি’ শীর্ষক এক আলোচনা সভায় তিনি একথা বলেন। বুধবার সকালে ঢাকা রিপোর্টার্স ইউনিটি (ডিআরইউ) গোলটেবিল কনফারেন্স রুমে বিশ্ববাঙালি সম্মেলন ও বাংলাদেশ সাহিত্য সাংস্কৃতিক সংসদ এর আয়োজনে এ সভায় সংগঠনের সভাপতি কবি মুহম্মদ আবদুল খালেক সভাপতিত্ব করেন।খাদ্যমন্ত্রী সাংবাদিকদের উদ্দেশে বলেন, বিএনপি আন্দোলনের নামে অডিও, ভিডিও বার্তা পাঠাবে, মোবাইলে বোমা ফাটানোর সংবাদ দিবেন আর সাংবাদিক ভাইয়েরা সেটা প্রচার করবেন; এটা কি সাংবাদিকতা?

কামরুল ইসলাম বলেন, ১৫ আগস্টের হত্যার পর জাতীয় চারনেতা হত্যার মধ্য দিয়ে জিয়ার আসল রূপ বেরিয়ে এসেছে। জিয়াই পৃথিবীতে সবচেয়ে বেশি রক্ত ঝড়িয়ে ক্ষমতায় এসেছিলেন। আর জিয়ার অসমাপ্ত কাজ শেষ করার জন্য খালেদা জিয়া ও তারেক রহমান ২১ আগস্টে গ্রেনেন্ড হামলা করে। তারা সারাদেশে জঙ্গিবাদ সৃষ্টি করে। জামায়াত-বিএনপি ও জঙ্গিবাদ একসুতায় গাঁথা।

আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন বাংলাদেশ প্রেস কাউন্সিলের চেয়ারম্যান মো. মমতাজউদ্দিন আহমেদ, ঢাকা মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহে আলম মুরাদ, আওয়ামী লীগ নেতা এম এ করিম প্রমুখ। সভা শেষে কবিতা পাঠ করেন কবিরা।

আরও পড়ুন

সর্বশেষ