বুধবার, মে ১৫, ২০২৪
প্রচ্ছদজাতীয়পাখি’ এবারের ঈদে নারীদের সবচেয়ে জনপ্রিয় পোশাকের নাম

পাখি’ এবারের ঈদে নারীদের সবচেয়ে জনপ্রিয় পোশাকের নাম

পাখি’ এবারের ঈদে নারীদের সবচেয়ে জনপ্রিয় পোশাকের নাম। সব বয়সী অধিকাংশ নারীরাই এবার ঈদে কিনেছেন পাখি ড্রেস।এবারের ঈদে প্রথমবার বাজারে এসেই নারীদের মন ছুঁয়েছে পাখি। আর তাই তো রাজধানীর বিনোদন কেন্দ্রগুলোতে গেলে বোঝা যায় পাখি এবার কি রকম বাজারমাত করেছে। কেননা রাজধানীর বিনোদন কেন্দ্রগুলোতে পাখি ড্রেসে নারীরা! পাখি ড্রেস কেনা নারীরা বলছেন, পোশাকটি সুন্দর ও বৈচিত্র্য দেখেই ঈদে তাদের পছন্দের প্রথম তালিকায় ছিল এটি।

পাখি হচ্ছে ভারতের বিনোদনমূলক টিভি চ্যানেল স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘বোঝে না সে বোঝে না’র একটি নারী চরিত্রের নাম। সিরিয়ালে চরিত্রটি যে থ্রি-পিস পরে সেটাই বাংলাদেশে পাখি পোশাক নামে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে। এবারের ঈদে কিশোরী ও তরুণীদের পছন্দের তালিকায় শীর্ষে এ পোশাক। আর তাই তো ঈদ উদযাপনে আর ঈদে ঘুরে বেড়াতে নারীদের অধিকাংশই পাখি পরে বের হচ্ছেন। বুধবার রাজধানীর শিশুপার্কে পাখি পোশাকে আসা মৌটুসি নামের এক কিশোরীর সঙ্গে কথা হয়। সে  জানায়, পাখি পোশাক তার খুব পছন্দ। সে এবারের ঈদে ২টি পাখি ড্রেস কিনেছে।

একই সময়ে কথা হয় ৭/৮ বছরের শিশু তানিয়ার সঙ্গেও। সেও  জানায়, এবারের ঈদে পাখি ড্রেস ছিল তার খুব পছন্দের। তাই তো সেও এ জামা কিনেছে। তানিয়া আফরোজ নামের এক নারী জানান, বাজারে নারীদের পোশাকের মধ্যে এবার পাখির আধিক্য বেশি ছিল। এ কারণে তিনি পাখির একটি ড্রেস কিনেছেন। এছাড়াও শাড়িও কিনেছেন তিনি।

রাজধানীর রমনা, সোহরাওয়ার্দী, হাতিরঝিল, চিড়িয়াখানা, বোটানিক্যাল গার্ডেনসহ রাস্তাঘাটে নারীদের দেখলে দেখা যাচ্ছে তারা পাখি পোশাক পরিহিত। পাখি যে দেশ মাত করেছে তা রাস্তাঘাটে বের হলেই সুস্পষ্ট চোখে পড়েছে। এ দিকে ঈদের আগে পাখি কিনে দিতে দেরি হওয়া অথবা সময় মতো পাখি না পেয়ে দেশে আত্মহত্যার মতো ঘটনাও ঘটেছে! সুতরাং বোঝাই যাচ্ছে এবারের ঈদে পাখি নারীদের কেবল ফ্যাশনই নয় আবেগও বেট।

  • বিষয়:
  • top
আরও পড়ুন

সর্বশেষ