সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
প্রচ্ছদরাজনীতিঈদ শুভেচ্ছা বিনিময় করছেন প্রধানমন্ত্রী

ঈদ শুভেচ্ছা বিনিময় করছেন প্রধানমন্ত্রী

মুসলমানদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব পবিত্র ঈদ-উল ফিতরে দেশবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মঙ্গলবার সকাল ১০টা থেকে দুপুর ১২টা নাগাদ গণভবনে সবার সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময় করেন প্রধানমন্ত্রী।সবার সঙ্গে শুভেচ্ছা বিনিময় শেষে প্রধানমন্ত্রী বলেন, দেশবাসী সুন্দরভাবে পরিবার-পরিজন নিয়ে ঈদ উদযাপন করতে পারছেন। নিরাপদে বাড়িতে পৌঁছেছেন। কোথাও কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি। এজন্য তিনি সবাইকে ধন্যবাদ জানান।

প্রধানমন্ত্রী বলেন, ধীরে ধীরে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে, এগিয়ে যাবে।  সরকার সোনার বাংলাদেশ তৈরিতে কাজ করে যাচ্ছে। তিনি আশাবাদ ব্যক্ত করে বলেন, দেশ ২০২১ সালের মধ্যে মধ্যম আয়ের ও ২০৪১ সালের মধ্যে উন্নত রাষ্ট্রে পরিণত হবে। এজন্য তিনি দেশবাসীর কাছে দোয়া ও সহযোগিতা চান। সবশেষে বাংলাদেশ যাতে বিশ্বের বুকে মাথা উচু করে দাঁড়াতে পারে সেজন্য সকলের সহযোগিতা চেয়ে আরেকবার ঈদের সবাইকে শুভেচ্ছা জানান।

অনুষ্ঠানে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম, উপদেষ্টা পরিষদ সদস্য আমির হোসেন আমু, সভাপতিমন্ডলীর সদস্য শেখ ফজলুল করিম সেলিম, প্রধানমন্ত্রী কন্যা সায়মা ওয়াজেদ পুতুল ও তার দুই কন্যাসহ শীর্ষস্থানীয় নেতারা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন

সর্বশেষ