সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
প্রচ্ছদরাজনীতিঈদের দিন সকাল থেকে ঈদ শুভেচ্ছা বিনিময় করবেন শেখ হাসিনা, খালেদা জিয়া...

ঈদের দিন সকাল থেকে ঈদ শুভেচ্ছা বিনিময় করবেন শেখ হাসিনা, খালেদা জিয়া এবং এরশাদ

প্রতিবারের মতো এবারও ঈদের দিন সকাল থেকে ঈদ শুভেচ্ছা বিনিময় করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া এবং জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ। এদিন বেলা ১১টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবনে বিদেশি কূটনৈতিক, বাংলাদেশের বিশিষ্ট ব্যক্তিবর্গ এবং দলের নেতাকর্মীসহ সাধারণ জনগণের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করবেন। সন্ধ্যায় তিনি রাষ্ট্রপতি আবদুল হামিদের সঙ্গে ঈদের শুভেচ্ছা ও কুশল বিনিময় করবেন।

এদিকে ঈদের দিন বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে বেলা ১১টা থেকে দুপুর সোয়া ১২টা পর্যন্ত দলের নেতাকর্মী, বিশিষ্ট নাগরিক ও সাংবাদিকদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করবেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। দুপুর সোয়া ১২টা থেকে পৌনে ১টা পর্যন্ত  যথারীতি কূটনীতিকদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করবেন তিনি।

শুভেচ্ছা বিনিময় শেষে তিনি বিএনপির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের মাজারে ফুল দিয়ে শ্রদ্ধা জানাবেন। এসময় তিনি কবর জিয়ারত করে জিয়াউর রহমানের রুহের মাগফেরাতও কামনা করবেন।

এছাড়া জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ ও বিরোধী দলীয় নেতা রওশন এরশাদ বনানীতে জাতীয় পার্টির কার্যালয়ে দলের নেতাকর্মীদের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করবেন বলে জানা গেছে। প্রতি বছরই প্রধানমন্ত্রীসহ বিরোধী দলের নেতারা ঈদের শুভেচ্ছা বিনিময় করে থাকেন।

  • বিষয়:
  • top
আরও পড়ুন

সর্বশেষ