শুক্রবার, মে ১৭, ২০২৪
প্রচ্ছদখেলার সময়মোস্তফা কামালকে সংবর্ধনা দিল বিসিবি

মোস্তফা কামালকে সংবর্ধনা দিল বিসিবি

যেখানে গিয়েছেন সেখানেই সফল। প্রতি পদক্ষেপে নিজের অবস্থানকে রেখেছেন সু-উজ্জ্বল। যার কথা বলছিলাম তিনি বাংলাদেশ পরিকল্পনা মন্ত্রী আ হ ম মোস্তফা কামাল। প্রথম কোন বাংলাদেশী হিসেবে আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিলের (আইসিসি) ১১তম সভাপতি পদে উন্নিত হয়েছেন। বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) আনুষ্ঠানিকভাবে মোস্তফা কামালকে সংবর্ধনা দিল।

সোমবার স্থানীয় এক হোটেলে কামালকে সংবর্ধনা দেয় বিসিবি। সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিসিবির সভাপতি নাজমুল হাসান এবং বিসিবির পরিচলাকরা, জাতীয় দলের বেশ কয়েকজন ক্রিকেটার ও সাবেক ক্রিকেটাররা। বলা যায় নবীন-প্রবীন ক্রিকেটারদের মিলেন মেলা।

অনুষ্ঠানে আইসিসি সভাপতি ও পরিকল্পনা মন্ত্রী আহম মোস্তফা কামালের হাতে স্মারক উপহার তুলে দিয়েছেন বিসিবির সভাপতি নাজমুল হাসান পাপন এবং প্রবীন আইনজীবি ব্যরিষ্টার রফিকুল হক।

অনুষ্ঠানে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন নব নির্বাচিত আইসিসির সভাপতি সম্পর্কে বলেন, ‘আমরা মনে করি আমাদের দেশের জন্য এটি একটি গৌরবের বিষয়। ১৯৯১ সাল থেকে উনি ক্রিকেটের সঙ্গে সংশ্লিষ্ট। তার ক্রিকেট সম্পর্কে জ্ঞান অত্যাধিক। আইসিসির যে পদটি তিনি পেয়েছেন এটা অনেক সম্মানের। আশা করি উনি আইসিসির সভাপতি হওয়ায় আমাদের অনেক সুনাম বৃদ্ধি পেয়েছে। উনি (মোস্তফা কামাল) এমন কিছু করবেন যাতে করে বিশ্ব ক্রিকেট আমুল পরিবর্তন হয়ে যায়।

  • বিষয়:
  • top
আরও পড়ুন

সর্বশেষ