সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
প্রচ্ছদদেশজুড়েচট্টগ্রাম বিভাগরেড ক্রিসেন্ট সোসাইটির ব্যাবস্থাপনা পর্ষদ সদস্য ডা. শফিউল আজমের সাথে যুব রেড...

রেড ক্রিসেন্ট সোসাইটির ব্যাবস্থাপনা পর্ষদ সদস্য ডা. শফিউল আজমের সাথে যুব রেড ক্রিসেন্ট চট্টগ্রামের নবগঠিত কার্যকরী পর্ষদের সৌজন্য সাক্ষাৎ

meet with Dr shafiবাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির ব্যাবস্থাপনা পর্ষদ সদস্য ও চট্টগ্রাম জেলা ইউনিটের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ডা. শেখ শফিউল আজম এর সাথে যুব রেড ক্রিসেন্ট চট্টগ্রামের নবগঠিত কার্যকরী পর্ষদের সদস্যরা সৌজন্য সাক্ষাৎ করেন।  ডা. শেখ শফিউল আজম বাসভবনে যুব রেড ক্রিসেন্ট চট্টগ্রামের (সপ্তদশ কার্যকরী পর্ষদের) নবনির্বাচিত যুবপ্রধান ফখরুল ইসলাম চৌধুরী পরাগ এর নের্তৃত্বে এসময় উপস্থিত ছিলেন সাংগঠনিক বিভাগীয় প্রধান মোঃ ইসমাইল হক চৌধুরী ফয়সাল, সাংস্কৃতিক ও বন্ধুত্ব বিভাগীয় প্রধান রিমা খানম, রক্ত ও সেবা বিভাগীয় প্রধান মোঃ আরাফাত হোসেন, সাংগঠনিক বিভাগীয় উপ-প্রধান মইনুল ইসলাম, মোস্তাফিজুর রহমান ভুইয়া, সাংস্কৃতিক ও বন্ধুত বিভাগীয় উপপ্রধান সাদরে ইলাহী পিয়াম, প্রচার ও প্রকাশনা বিভাগীয় উপ-প্রধান মো. আজিম উদ্দিন চৌধুরী, রক্ত ও সেবা বিভাগীয় উপপ্রধান এস.এম. সাহিম সাকিব চৌধুরী। এসময় নবগঠিত যুব রেড ক্রিসেন্ট চট্টগ্রাম সপ্তদশ কার্যকরী পর্ষদের পক্ষ থেকে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির পরিচালনা পর্ষদের সদস্য ও চট্টগ্রাম জেলা ইউনিটের ভারপ্রাপ্ত সভাপতি ডা. শেখ শফিউল আজমকে ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয় ।

এসময় নবগঠিত কার্যকরী পর্ষদকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে ডা. শেখ শফিউল আজম বলেন. চট্টগ্রামের যুব কার্যক্রম বাংলাদেশ তথা দক্ষিণ এশিয়ার জন্য মডেল। তাই তাদের দায়িত্ব ও কর্তব্য অনেক বেশী। যুব রেড ক্রিসেন্ট চট্টগ্রামের নতুন কার্যকরী পর্ষদ যাতে এই ধারাবাহিকতা রক্ষা করে চট্টগ্রামের যুব কার্যক্রমকে বিশ্বের দরবারে একটি মডেল হিসেবে দাঁড় করাতে পারে সেই দিকে লক্ষ রেখে যুব কার্যক্রম পরিচালনা করার আহবান জানান।

তিসি বলেন, বাংলাদেশের যুব কার্যক্রমে চট্টগ্রামের যুব সদস্যরা সবচেয়ে বেশী শ্রম দিয়ে থাকেন। চট্টগ্রামে বিভিন্ন প্রাকৃতিক দূর্যোগসহ নানাবিধ সমস্যায় চট্টগ্রামের যুব সদস্যরা এগিয়ে আসেন। দুস্থ মানবতার কল্যাণে তাদের এই কার্যক্রম ভবিষ্যৎতেও অব্যাহত থাকবেন বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

আরও পড়ুন

সর্বশেষ