বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
প্রচ্ছদআরো খবর......হাসিনা সরকার বাকশালী কায়দায় দেশ শাসন করছে : নোমান

হাসিনা সরকার বাকশালী কায়দায় দেশ শাসন করছে : নোমান

ডেস্ক রিপোর্ট (বিডি সময় ২৪ ডটকম)

বিএনপি অব নিউ জার্সির পক্ষ থেকে যুক্তরাষ্ট্র সফররত বিএনপির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমানকে সংবর্ধনা দেওয়া হয়েছে। বুধবার রাতে আটলান্টিক সিটির শালিমার রেস্টুরেন্টে অনুষ্ঠিত এ সংবর্ধনা দেওয়া হয়। এতে বিশেষ অতিথি ছিলেন পেনসিলভানিয়া বিএনপির সভাপতি জনাব শাহ মাহমুদ ফরিদ। এছাড়াও উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা জনাব এম এ হামিদ।

পবিএ কোরাআন থেকে তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়। মিরাজ খান কোরাআন তেলাওয়াত করেন। সংগঠনের সাধারণ সম্পাদক জনাব সামসুদ্দিন মাহমুদের সঞ্চালনায় সংগঠনের সভাপতি সৈয়দ মোহাম্মাদ কাউসারের সভাপতিত্বি অনুষ্ঠিত সংবর্ধনা সভার শুরুতে অতিথিকে পুষ্পস্তবক দেন সৈয়দ কাউসার, শিল্পী নীনা হামিদ, মিরাজ খান, সাঈদ আলম মুকুল , মনির হোসেন, সেলিম সুলতান, সোহাগ করিম, মোহাম্মদ আমিন।  অনুষ্ঠানের ২য় পর্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন- ফারুক হোসেন, এমএ করিম, এমএস রেজা, শাহ মাহমুদ ফরিদ, এমএ হামিদ ও সৈয়দ কাউসার।

সভায় বক্তারা বলেন, বর্তমান হাসিনা সরকার বাকশালী কায়দায় দেশ শাসন করছে। সরকার  বিরোধী দলকে সভা- সমাবেশ করতে দিচ্ছে না। রক্ষী বাহিনীর মতো র‌্যাবকে দিয়ে গুম- হত্যা চালাচ্ছে । তাই এই জুলুম সরকারকে হটাতে দেশে- বিদেশে দুর্বার গণআন্দোলন গড়ে তোলার জন্য বক্তারা আহ্বান জানান।

সংবর্ধনা সভার শেষ পর্বে অতিথি আবদুল্লাহ আল নোমান তার বক্তব্য রাখেন । পিনপতন নীরবতার মধ্যে তিনি বলেন,  গত নির্বাচনে যেহেতু জনগণ ভোট দেয়নি তাই বর্তমান বেআইনি  সংসদের সদস্যদের মুখে আইনের কথা শোভা পায় না। এই অবৈধ সরকারের মেয়াদ পূর্ণ হওয়ার আগেই দুর্বার গণ আন্দোলনের মাধ্যমে ফ্যাসিবাদী সরকারের পতন ঘটিয়ে বিএনপির নেতৃতে জনগণের সরকার প্রতিষ্ঠা করা হবে।

তিনি আরো বলেন,  বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে দেশে গুম- হত্যাসহ রাজনৈতিক হত্যাকাণ্ড সংঘটিত হচ্ছে। সেদিন বেশি দূরে নয় যেদিন শেখ হাসিনা ও তার দোসরদের তাদের অপকর্মের জন্য জনতার আদালতে বিচার করা হবে। বর্তমান অবৈধ সরকারের অপশাসনের বিরুদ্দে প্রবাসীদের ও সোচ্চার হওয়ার জন্য নোমান উদাত্ত আহ্বান জানান। দলীয় নেতাকর্মী ছাড়াও প্রবাসী চট্টগ্রামবাসীরা এই সংবর্ধনা সভায় যোগ দেন। পরে নৈশভোজের মাধ্যমে সংবর্ধনা সভার সমাপ্তি ঘটে।

আরও পড়ুন

সর্বশেষ