বুধবার, মে ১, ২০২৪
প্রচ্ছদজাতীয়জানাজায় সর্বস্তরের মানুষের ঢল

জানাজায় সর্বস্তরের মানুষের ঢল

ষ্টাফ  রিপোর্টার  (বিডিসময়২৪ডটকম)

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ও প্যানেল মেয়র-২ নজরুল ইসলাম ও তাঁর বন্ধু তাজুল ইসলামের জানাজা সিদ্ধিরগঞ্জের সানারপাড় বাসস্ট্যান্ডসংলগ্ন ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে হবে। জানাজায় অংশ নিতে হাজারো মানুষ মহাসড়কে জড়ো হয়েছেন। বৃহস্পতিবার সকাল ১০টার দিকে নজরুল ও তাজুলের লাশ ট্রাকে করে সিদ্ধিরগঞ্জের সানারপাড় বাসস্ট্যান্ডে নেওয়া হয়। ওই এলাকার মহাসড়কে তাঁদের জানাজার প্রস্তুতি নেওয়া হয়েছে। জানাজায় অংশ নিতে বিভিন্ন এলাকা থেকে হাজার হাজার মানুষ মহাসড়কে অবস্থান নিয়েছেন। মহাসড়কে সব ধরনের যান চলাচল বন্ধ রয়েছে। মহাসড়কে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর বিপুলসংখ্যক সদস্য মোতায়েন করা হয়েছে।

স্থানীয় লোকজন জানান, এর আগে আজ সকালে নজরুল ও তাজুলের লাশ হাসপাতালের হিমঘর থেকে ঈদগাহ ময়দানে নেওয়া হয়। কিন্তু জানাজায় অংশ নিতে আসা মানুষের তুলনায় জায়গা কম হওয়ায় তাঁদের মরদেহ সিদ্ধিরগঞ্জের সানারপাড় বাসস্ট্যান্ড এলাকায় মহাসড়কে আনা হয়।

নারায়ণগঞ্জ থেকে গত রোববার একসঙ্গে সাত ব্যক্তি অপহূত হন। তাঁরা হলেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ও প্যানেল মেয়র-২ নজরুল ইসলাম, তাঁর বন্ধু মনিরুজ্জামান স্বপন, তাজুল ইসলাম, লিটন, নজরুলের গাড়িচালক জাহাঙ্গীর আলম, আইনজীবী চন্দন কুমার সরকার ও তাঁর ব্যক্তিগত গাড়ির চালক ইব্রাহিম।

গতকাল বুধবার দুপুরে শীতলক্ষ্যা নদী থেকে ছয়জনের লাশ উদ্ধার করা হয়। এর মধ্যে পাঁচজনের লাশ শনাক্ত করা হয়েছে। তাঁরা হলেন নজরুল, চন্দন কুমার, মনিরুজ্জামান, তাজুল ও ইব্রাহিম। অপর লাশটি নজরুলের বন্ধু লিটনের, নাকি গাড়িচালক জাহাঙ্গীর আলমের তা শনাক্ত হয়নি। আজ আরেকটি লাশ পাওয়া গেছে।

আরও পড়ুন

সর্বশেষ