বৃহস্পতিবার, মে ৩০, ২০২৪
প্রচ্ছদটপপ্রেমের কারণেই মীরপুরে জোড়া খুন

প্রেমের কারণেই মীরপুরে জোড়া খুন

প্রেমের কারণেই মীরপুরে জোড়া খুনের ঘটনা ঘটেছে বলে জানা গেছে। ১২/১৩ বছরের এক কিশোরীকে খুঁজে না পাওয়ার ঘটনার জের ধরে রবিবার রাতে এই হত্যাকাণ্ড ঘটে থাকতে পারে বলে ধারণা পুলিশ ও এলাকাবাসীর।তবে এ নিয়ে মুখ খুলছে না কোনো পক্ষই।এলাকায় খোঁজ নিয়ে জানা গেছে, এলাকার এক রং মিস্ত্রীর সঙ্গে ঐ কিশোরীর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। গত শুক্রবার থেকে ঐ কিশোরীকে খুঁজে পাওয়া যাচ্ছিল না । আর এ জন্য ঐ রং মিস্ত্রীর পরিবারকে দায়ী করা হচ্ছিল মেয়ের পরিবারে পক্ষ থেকে।রং মিন্ত্রীর সঙ্গে কিশোরীর প্রেমের বিষয়টি মেনে নিতে পারছিল না মেয়েটির পরিবারে সদস্যরা।
মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সালাউদ্দিন খান জানান, কিশোরীর বাড়ি পীরেরবাগের বটতলার গলিতে। গত শুক্রবার থেকে ওই কিশোরীকে পাওয়া যাচ্ছিল না। কিশোরীকে খুঁজে না পাওয়ায় তার পরিবারের সদস্যরা রবিবার রাতে বটতলার গলিতে বিল্লালের বড় বোন পারভীনের বাসায় যান। সেখানে তাঁদের মধ্যে বাগবিতণ্ডা ও হাতাহাতি হয়। এক পর্যায়ে কিশোরীর পরিবারের সদস্যরা সেখান থেকে চলে যান। কিছুক্ষণ পরে দুটি মোটরসাইকেলে করে আরও কয়েকজন যুবক পারভীনের বাসায় যান। তাঁদের মধ্যে নিহত জাহাঙ্গীর ও কাইয়ুম ছিলো বলে পুলিশের দাবি।
পারভীনের প্রতিবেশীরা জানান, রাত সাড়ে ১১টার পর  চিৎকার  শুনতে পাই। দুটি মোটরসাইকেলে করে পারভীনের বাসায় কয়েকজন যান। হইচই শুনে দরজা লাগিয়ে দিই। রাত আনুমানিক দেড়টার দিকে পুলিশ এসে জানায় বাইরে দুটি লাশ পড়ে আছে।’ হত্যাকাণ্ডের পরে বটতলা এলাকার পরিস্থিতি অনেকটাই থমথমে। বেশির ভাগ দোকান বন্ধ। এলাকাবাসী কেউ এ ব্যাপারে কথা বলতে রাজি হননি। অনেকে বলেন, তাঁরা এ ব্যাপারে কিছু জানেন না। মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সালাউদ্দিন খান জানান, নিহত জাহাঙ্গীর ও কাইয়ুম ওই কিশোরীর পরিবারের সদস্য। এ ব্যাপারে তিনি এখনো নিশ্চিত নন। এই প্রতিবেদন লেখা পর্যন্ত কিশোরীর পরিবারের পক্ষ থেকে থানায় কোনো অভিযোগ বা মামলা হয়নি বলে তিনি জানান।
আরও পড়ুন

সর্বশেষ