বুধবার, মে ২৯, ২০২৪
প্রচ্ছদআরো খবর......আশুলিয়ায় গার্মেন্টস মালিককে জবাই করে হত্যা

আশুলিয়ায় গার্মেন্টস মালিককে জবাই করে হত্যা

ষ্টাফ  রিপোর্টার  (বিডিসময়২৪ডটকম)

শিল্পাঞ্চল আশুলিয়ায় মো. আজম (৩০) নামের এক গার্মেন্ট মালিককে জবাই করে হত্যা করেছে দুর্বৃত্তরা। শনিবার বিকেলে আশুলিয়ার পল্লীবিদ্যুৎ এলাকার ভাই ভাই সুপার মার্কেটের তৃতীয় তলায় অবস্থিত জুবায়ের ক্যাপ কোম্পানিতে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। আজম হোসেন জুবায়ের ক্যাপ কোম্পানির মালিক ছিলেন বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীরা  জানান, ব্যবসায়ীক দ্বন্দ্বের জের ধরে বিকেল ৩ টার দিকে কারখানাটির অপর একজন অংশীদার গোলাম মোস্তফা অস্ত্রধারী সন্ত্রাসীদের নিয়ে কারখার ভেতরে প্রবেশ করেন। এসময় উভয় পক্ষের বাক-বিতন্ডার একপর্যায়ে সন্ত্রাসীরা আজম হোসেনকে জবাই করে হত্যার পর পালিয়ে যায়। এসময় কারখানার শ্রমিকরা আতঙ্কিত হয়ে খুন হয়েছে বলতে বলতে বিগ্বিদিক ছুটতে থাকেন। মুহুর্তের মধ্যে খবরটি এলাকায় ছড়িয়ে পড়লে স্থানীয়রা সেখানে ভির জমায়।

খবর পেয়ে আশুলিয়া থানা পুলিশ ঘটনাস্থলে থেকে নিহতের মৃতদেহটি উদ্ধার করে থানায় নিয়ে যায়।  এব্যাপারে জানতে চাইলে সাভার সার্কেলের সহকারী পুলিশ সুপার (এএসপি) রাসেল শেখ  জানান, স্থানীয়দের কাছ থেকে হত্যাকাণ্ডের খবর পেয়ে এলাকার জনপ্রতিনিধিদের সম্মুখে তালা ভেঙ্গে নিহতের মৃতদেহটি উদ্ধার করে থানায় আনা হয়েছে।  এছাড়া এঘটনায় খোরশেদ নামের এক শ্রমিককে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলেও জানান তিনি।

আরও পড়ুন

সর্বশেষ