মঙ্গলবার, মে ২১, ২০২৪
প্রচ্ছদচট্রগ্রাম প্রতিদিন৩১ মার্চ সিইউজে’র নির্বাচন

৩১ মার্চ সিইউজে’র নির্বাচন

চট্টগ্রাম অফিস (বিডি সময় ২৪ ডটকম)

চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের (সিইউজে) নির্বাচনে প্রতিদ্বন্দ্বি প্রার্থীদের চূড়ান্ত তালিকা প্রকাশ করেছে নির্বাচন পরিচালনা কমিটি। সিইউজে’র ১০টি পদে মোট ২৫ জন প্রার্থী আসন্ন নির্বাচনে ভোটযুদ্ধে নামছেন। শনিবার ছিল প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন। প্রত্যাহারের সময় শেষ হওয়ার পর বিকেলে নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান মোয়াজ্জেমুল হকের সভাপতিত্বে এক সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রার্থী তালিকা চূড়ান্ত করে তা নোটিশ বোর্ডে দেয়া হয়।

ভোটযুদ্ধে মুখোমুখি হওয়া প্রার্থীরা হলেন সভাপতি পদে এজাজ ইউসুফী, নাজিমউদ্দিন শ্যামল ও রিয়াজ হায়দার চৌধুরী। সহ-সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন নিরুপম দাশগুপ্ত ও রতন কান্তি দেবাশীষ। সাধারণ সম্পাদক পদে ভোটযুদ্ধে আছেন তপন চক্রবর্তী, মোহাম্মদ আলী ও হাসান ফেরদৌস। যুগ্ম সাধারণ সম্পাদক পদে খোরশেদ আলম শামীম, মো.শামসুল ইসলাম ও শিব্বির আহমদ রাশেদ প্রতিদ্বন্দ্বিতা করছেন। অর্থ সম্পাদক পদে আবসার মাহফুজ ও মুজাহিদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক পদে অনিন্দ্য টিটো, প্রণব বড়ুয়া অর্ণব, সবুর শুভ ও স্বরূপ ভট্টাচার্য, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে পুলক সরকার ও সাইদুল ইসলাম ভোটযুদ্ধে নেমেছেন। এছাড়া নির্বাহী সদস্যের তিনটি পদে অনুজ দেব বাপু, এনামুল হক, কামাল উদ্দিন খোকন, ফারুক তাহের, মিহির চক্রবর্তী ও রাশেদ মাহমুদ প্রতিদ্বন্দ্বিতায় আছেন।

নির্বাচন পরিচালনা কমিটির এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, সাংবাদিক তমাল চৌধুরী, নিজাম উদ্দিন আহমেদ, মোরশেদ আলম ও নুর উদ্দিন আহমেদসহ কমিটির সদস্যরা সভায় উপস্থিত ছিলেন। আগামী ৩১ মার্চ সিইউজে’র নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা আছে।

আরও পড়ুন

সর্বশেষ