রবিবার, মে ১৯, ২০২৪
প্রচ্ছদআরো খবর......সিলেটের সঙ্গে ঢাকা ও চট্টগ্রামসহ সারাদেশের রেল যোগাযোগ বন্ধ

সিলেটের সঙ্গে ঢাকা ও চট্টগ্রামসহ সারাদেশের রেল যোগাযোগ বন্ধ

ন্যাশনাল ডেস্কঃ (বিডি সময় ২৪ ডটকম)

ঢাকা-সিলেট রেলপথের হবিগঞ্জের বাহুবল উপজেলার রসিদপুরে তেলবাহী ট্রেনের একটি বগি লাইনচ্যুত হয়েছে। এতে সিলেটের সঙ্গে ঢাকা ও চট্টগ্রামসহ সারাদেশের রেল যোগাযোগ বন্ধ হয়ে গেছে। মঙ্গলবার বিকেল ৫টার দিকে রসিদপুর রেলওয়ে স্টেশনের কাছে সিলেট থেকে চট্টগ্রামগামী তেলবাহী ট্রেনের পেছনের দিকের একটি বগি লাইনচ্যুত হয়।

শায়েস্তাগঞ্জ রেলওয়ে জংশন সূত্রে জানা যায়, সিলেট থেকে চট্টগ্রামগামী একটি তেলবাহী ট্রেন বিকেলে রসিদপুর রেলওয়ে স্টেশনের কাছে পৌঁছার আগ মূহুর্তে ট্রেনের একটি বগি লাইনচ্যুত হয়। এতে সিলেটগামী জয়ন্তিকা এক্সপ্রেস মাধবপুর উপজেলার নয়াপাড়া স্টেশনে আটকা পড়ে। এছাড়া ট্রেনের বগি লাইনচ্যুত হওয়ায় সিলেটের সঙ্গে ঢাকা ও চট্টগ্রামসহ সারাদেশের রেল যোগাযোগ বন্ধ হয়ে যায়।

এ ব্যাপারে শায়েস্তাগঞ্জ জংশন স্টেশন মাস্টার কাজী শহীদুল ইসলাম জানান, আখাউড়া থেকে একটি উদ্ধারকারী ট্রেন রসিদপুর রেলওয়ে স্টেশনের দিকে রওয়ানা হয়েছে। রাত ১০টার আগে লাইনচ্যুত বগি উদ্ধার করা সম্ভব নয়।

এদিকে, দুর্ঘটনা কবলিত ট্রেনটিকে উদ্ধার করতে বিকেল ৫টার দিকে আখাউড়া রেলওয়ে জংশন থেকে উদ্ধারকারী আরেকটি ট্রেন ঘটনাস্থলে রওনা হয়েছে বলে জানিয়েছেন আখাউড়া রেলওয়ে স্টেশন সুপারিনটেনডেন্ট মোতালেব হোসেন।

আরও পড়ুন

সর্বশেষ