শুক্রবার, মে ৩, ২০২৪
প্রচ্ছদঅর্থ ও বানিজ্য সময়এনসিসি আইকন চালু করলো এনসিসি ব্যাংক

এনসিসি আইকন চালু করলো এনসিসি ব্যাংক

এনসিসি ব্যাংক কর্পোরেট গ্রাহকবৃন্দদের জন্য কর্পোরেট ইন্টারনেট ব্যাংকিং সেবা “এনসিসি আইকন (ইন্টারঅপারেবল কর্পোরেট অনলাইন নেটওয়ার্ক)” চালু করেছে। সম্প্রতি কক্সবাজারে ব্যাংকের বাৎসরিক ব্যবসায়িক সম্মেলনে কর্পোরেট ইন্টারনেট ব্যাংকিং সেবা “এনসিসি আইকন” এর আনুষ্ঠানিক কার্যক্রম শুরু করা হয়।

সেসময় উপস্থিত ছিলেন চেয়ারম্যান মোঃ আবুল বাশার, ভাইস-চেয়ারম্যান সোহেলা হোসেন, প্রাক্তন চেয়ারম্যান ও ঝুঁকি ব্যবস্থাপনা কমিটির চেয়ারম্যান মোঃ নূরুন নেওয়াজ, প্রাক্তন চেয়ারম্যান ও নির্বাহী কমিটির চেয়ারম্যান এস. এম. আবু মহসীন, পরিচালক ও প্রাক্তন ভাইস-চেয়ারম্যান খায়রুল আলম চাকলাদার, স্বতন্ত্র পরিচালক ও অডিট কমিটির চেয়ারম্যান ওবায়েদ উল্লাহ আল মাসুদ এবং স্বতন্ত্র পরিচালক মীর সাজেদ উল বাসার এফসিএ এবং ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী (চলতি দায়িত্ব) এম. শামসুল আরেফিন।

এসময় আরও উপস্থিত ছিলেন ব্যাংকের সিনিয়র ম্যানেজমেন্ট টিমের সদস্যবৃন্দ, প্রধান কার্যালয়ের বিভাগীয় প্রধানগণ এবং দেশের সকল শাখা ও উপ-শাখার ব্যবস্থাপকবৃন্দ।

চেয়ারম্যান মোঃ আবুল বাশার বলেন, কর্পোরেট ইন্টারনেট ব্যাংকিং সেবাটি যেকোনো স্থানে যেকোনো সময়ে অর্থনৈতিক কর্মকান্ড পরিচালনার জন্য একটি সুবিধাজনক প্ল্যাটফর্ম। আমাদের গ্রাহকগণ এই সেবার মাধ্যমে দ্রুতগতিতে ডিজিটাল পদ্ধতিতে তাদের আর্থিক লেনদেনের সিদ্ধান্ত গ্রহণের সুবিধা পাবেন এবং সহজ ও দ্রুততম উপায়ে নিরবিচ্ছিন্ন ভাবে আর্থিক লেনদেনের নিশ্চয়তা প্রদানে সক্ষম হবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী (চলতি দায়িত্ব) এম. শামসুল আরেফিন বলেন, “এনসিসি আইকন” স্বতন্ত্র বৈশিষ্ট্য সম্বলিত কর্পোরেট ইন্টারনেট ব্যাংকিং সেবা যা এনসিসি ব্যাংকের আইটি বিভাগের কর্মকর্তাদের একটি অনন্য উদ্ভাবন। আমাদের কর্পোরেট গ্রাহকগণ এই সেবার মাধ্যমে খুব সহজেই তাঁদের একাউন্ট ও ব্যবসার হিসাব তথা ফান্ডেড এবং নন-ফান্ডেড অবস্থান এমনকি বৈদেশিক বাণিজ্যের মতো জটিল প্রক্রিয়ার সমাধান দ্রুততার সাথে করতে পারবেন। এর মাধ্যমে গ্রাহকদের আর্থিক ব্যবস্থাপনা আরও সহজতর হবে বলে তিনি আশা প্রকাশ করেন।

আরও পড়ুন

সর্বশেষ