শনিবার, মে ৪, ২০২৪
প্রচ্ছদচট্রগ্রাম প্রতিদিনচতুর্থবারের মতো সংসদ সদস্য হলেন ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ

চতুর্থবারের মতো সংসদ সদস্য হলেন ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ

দ্বাদশ সংসদ নির্বাচন চট্টগ্রাম-১৩ (আনোয়ারা-কর্ণফুলী) আসনে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগের মনোনীর প্রার্থী ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ। এনিয়ে চতুর্থবারের মতো সংসদ সদস্য হলেন তিনি।

নৌকা প্রতীকে তিনি পেয়েছেন ১ লাখ ৮১ হাজার ৭৮৪ ভোট।  তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী ইসলামী ফ্রন্টের প্রার্থী মাস্টার মুহাম্মদ আবুল হোসেন পেয়েছেন ৫ হাজার ১৪১ ভোট।

রোববার (৭ জানুয়ারি) জেলা প্রশাসন কার্যালয় থেকে বেসরকারিভাবে ফলাফল ঘোষণা করা হয়।

ঘোষিত ফলাফল অনুযায়ী, জাতীয় পার্টি (লাঙ্গল) আবদুর রব চৌধুরী টিপু পেয়েছেন ৩ হাজার ৩০৬ ভোট, ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ (চেয়ার) সৈয়দ মুহাম্মদ হামেদ হোসাইন ১ হাজার ৬৬৮ ভোট, তৃণমূল বিএনপি (সোনালি আঁশ) মকবুল আহম্মদ চৌধুরী সাদাদ ৮৩৭ ভোট, সুপ্রীম পার্টি (একতারা) মোহাম্মদ মঈন উদ্দীন পেয়েছেন ৬১৩ ভোট আর বাংলাদেশ আন্দোলন মৌলবি রশিদুল হক বটগাছ পেয়েছেন ৫৫১ ভোট। ভোটের হার ৫৫.২৮%।

ভোটের ফলাফল ঘোষণার পর প্রাথমিক প্রতিক্রিয়া ভূমি মন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ বলেন, এই বিজয় গণতন্ত্রের, এই বিজয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার, এই বিজয় উন্নয়নের। ইনশাআল্লাহ অতীতের ন্যায় এলাকায় শান্তি ও উন্নয়ন অব্যাহত থাকবে। দলমত নির্বিশেষে আমি এলাকার অভিভাবকের দায়িত্ব পালন করবো।

আরও পড়ুন

সর্বশেষ