রবিবার, মে ৫, ২০২৪
প্রচ্ছদদেশজুড়েযেসব প্রার্থীর অস্বাভাবিক আয় বেড়েছে তাদের বিরুদ্ধে নির্বাচনের পরে ব্যবস্থা : কাদের

যেসব প্রার্থীর অস্বাভাবিক আয় বেড়েছে তাদের বিরুদ্ধে নির্বাচনের পরে ব্যবস্থা : কাদের

যেসব প্রার্থীর অস্বাভাবিক আয় বেড়েছে তাদের বিরুদ্ধে নির্বাচনের পরে ব্যবস্থা নেয়ার ইঙ্গিত দিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) রাজধানীতে গণমাধ্যমের সঙ্গে মতবিনিময়ে তিনি এমন ইঙ্গিত দেন।

ওবায়দুল কাদের বলেন, প্রার্থীদের আয় অস্বাভাবিকভাবে বেড়ে গেলে ব্যবস্থা নেয়া হবে। এই মুহূর্তে ব্যবস্থা না নিতে পারলেও নির্বাচনে পরে ব্যবস্থা নেয়া হবে। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে বুধবার নির্বাচনী ইশতেহার ঘোষণা করে আওয়ামী লীগ। ইশতেহার ঘোষণার একদিন পরই সাংবাদিকদের মুখোমুখি হন দলের সাধারণ সম্পাদক।

ধানমন্ডিতে দলীয় সভাপতির কার্যালয়ে মতবিনিময়ে ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগ এবারের ইশতেহারে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ ও কর্মসংস্থানসহ ১১টি বিষয়কে অগ্রাধিকার দিয়েছে।

তিনি বলেন, অতীতের ভুল থেকে শিক্ষা নিতে চায় আওয়ামী লীগ। জনসমর্থন না থাকার কারণেই বিএনপির আন্দোলনে মরীচা ধরেছে মন্তব্য করে ওবায়দুল কাদের বলেন, জনসমর্থন থাকলে কোনো দল চোরাগোপ্তা হামলা করত না। বিএনপির জনসমর্থন না থাকায় তাদের কোনো আন্দোলনই সফল হচ্ছে না। 

নির্বাচন বর্জন করে বিএনপি নেতারা এখন বিদেশিদের কাছে নেতিবাচক মন্তব্য করছেন বলেও অভিযোগ করেন তিনি। নির্বাচনে বিভিন্ন আসনে সহিংসতার ঘটনাকে বিচ্ছিন্ন দাবি করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, কোনো প্রার্থীই নির্বাচন বয়কট করবে না।

আরও পড়ুন

সর্বশেষ