মঙ্গলবার, মে ২১, ২০২৪
প্রচ্ছদঅর্থ ও বানিজ্য সময়বিশ্ব স্ট্রোক দিবস উপলক্ষে বিআরবি হসপিটালসের নানা কর্মসূচির আয়োজন

বিশ্ব স্ট্রোক দিবস উপলক্ষে বিআরবি হসপিটালসের নানা কর্মসূচির আয়োজন

বিশ্ব স্ট্রোক দিবস ২০২৩ পালন উপলক্ষে বিআরবি হসপিটালস লিমিটেডে ২৯ অক্টোবর বৃহৎপরিসরে নানাবিধ কর্মসূচির আয়োজন করা হয়েছে। অনুষ্ঠানটির সভাপতিত্ব করেন বিগ্রেডিয়ার জেনারেল ডা. জামিল আহমদ (এল পি আর), পরিচালক-মেডিকেল সার্ভিসেস, বিআরবি হসপিটালস লিমিটেড। প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশের মেডিসিন বিশেষজ্ঞ অধ্যাপক ডা: এম এ বাশার, চীফ কনসালটেন্ট, মেডিসিন বিভাগ, বিআরবি হসপিটালসের।

উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশের প্রখ্যাত ক্যান্সার বিশেষজ্ঞ অধ্যাপক ডা. মো. মোফাজ্জেল হোসেন (লে. কর্ণেল অব.), চীফ কনসালটেন্ট-মেডিকেল অনকোলজিস্ট এবং কিডনি বিশেষজ্ঞ অধ্যাপক ডা. মো: নিজামউদ্দিন চেীধুরী, চীফ কনসালটেন্ট ও বিভাগীয় প্রধান কিডনি রোগ বিভাগ, বিআরবি হসপিটালস লিমিটেড।

বিশ্ব স্ট্রোক দিবসে অনুষ্ঠানে বাংলাদেশের স্বনামধন্য বিশেষজ্ঞ চিকিৎসকগণ, হসপিটালের উধ্বর্তন কর্মকর্তা, নার্স, অন্যান্য স্বাস্থ্যকর্মীসহ স্ট্রোকে রোগাক্রান্ত অসংখ্য রোগী অংশগ্রহন করেন।
বক্তারা বিশ্ব স্ট্রোক দিবসের গুরুত্ব ও তাৎপর্য নিয়ে আলোচনা করেন এবং জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে স্ট্রোক রোগের সচেতনতা বাড়াতে বিশেষ গুরুত্ব আরোপ করেন। বক্তরা আরো বলেন স্ট্রোকে সচেতনতায় ও সঠিক চিকিৎসা নেওয়ার মাধ্যমে এ রোগ প্রতিরোধ করা সম্ভব। বিআরবি হসপিটালসের উদ্যোগে দিবসটি আয়োজনের জন্য বক্তরা হাসপিটালস কর্তৃপক্ষকে বিশেষ ধন্যবাদ জ্ঞাপন করেন।
আরও পড়ুন

সর্বশেষ