শুক্রবার, মে ১০, ২০২৪
প্রচ্ছদদেশজুড়েবিএনপিপন্থী ব্যবসায়ী সৈয়দ আলতাফ হোসেন গ্রেপ্তার

বিএনপিপন্থী ব্যবসায়ী সৈয়দ আলতাফ হোসেন গ্রেপ্তার

বিস্ফোরক আইনের একটি মামলায় বিএনপিপন্থী ব্যবসায়ী সৈয়দ আলতাফ হোসেনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার (২৮ অক্টোবর) রাত ৩টার সময় তাকে গ্রেপ্তার করে গুলশান থানা পুলিশ। বিষয়টি নিশ্চিত করে গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বি এম ফরমান আলী বলেন, সৈয়দ আলতাফ হোসেন ২০২২ সালের একটি বিস্ফোরক মামলায় আসামি ছিলেন। সেই মামলায় তাকে গ্রেপ্তার দেখানো হয়েছে। রোববার সকালে আলতাফ হোসেনকে আদালতে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন গুলশান থানার পরিদর্শক মো. আমিনুল ইসলাম।

উল্লেখ্য, সৈয়দ আলতাফ হোসেন প্রগতি ইনস্যুরেন্স লিমিটেডের পরিচালক। গত ২৫ অক্টোবর ঢাকায় নিযুক্ত মার্কিন রাষ্ট্রদূত পিটার হাসের সম্মানে তার গুলশানের বাসভবনে একটি নৈশভোজের আয়োজন করা হয়। এতে মার্কিন রাষ্ট্রদূতসহ আওয়ামী লীগের এক মন্ত্রী, এক এমপি ও বিএনপির একাধিক নেতা অংশ নেন।

নৈশভোজে অংশ নেন বিএনপির স্থায়ী কমিটির অন্যতম সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, অ্যাডভোকেট জয়নাল আবেদীন, বিএনপির ভাইস চেয়ারম্যান ও ব্যবসায়ী আব্দুল আউয়াল মিন্টু, দলটির নির্বাহী কমিটির সদস্য নাসের রহমান ও বিএনপির সাবেক সংসদ সদস্য জি এম সিরাজ। এ ছাড়া সিঙ্গাপুর দূতাবাসের ইউসুফ এম আশরাফ, মার্কিন দূতাবাসের চিফ পলিটিক্যাল কাউন্সিলর শ্রেয়ান সি ফিজারল্ডসহ আরও অনেকে নৈশভোজে অংশ নেন।

আরও পড়ুন

সর্বশেষ