সোমবার, জুন ১৭, ২০২৪
প্রচ্ছদবিনোদন সময়বাবা হলেন জিয়াউল হক পলাশ

বাবা হলেন জিয়াউল হক পলাশ

পুত্র সন্তানের বাবা হলেন অভিনেতা জিয়াউল হক পলাশ। রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে রবিবার সকাল সাড়ে ৯ টায় পলাশের স্ত্রী নাফিসা রুম্মান মেহনাজ ফুটফুটে পুত্র সন্তানের জন্ম দেন। এই তথ্য নিশ্চিত করে জিয়াউল হক পলাশ জানিয়েছেন, আমি ভীষণ আনন্দিত। সন্তান ও তার মা ভালো আছে। সবাই আমার পুত্রের জন্য দোয়া করবেন।

গেল বছরের ১৬ ডিসেম্বর বিয়ের খবর প্রকাশ্যে নিয়ে আসেন পলাশ। তখন জানানো হয়, ২০২২ সালের আগস্টে পারিবারিকভাবে বিবাহ বন্ধনে আবদ্ধ হন এই অভিনেতা। বিয়ের এক বছরের গোড়ায় এসে পলাশের ঘরে নতুন অতিথি এলো।

পলাশের স্ত্রীর নাম নাফিসা রুম্মান মেহনাজ। তিনি একটি বেসরকারি বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পর্যায়ে অধ্যয়ন করছেন। পাশাপাশি একটি প্রতিষ্ঠানেও কর্মরত আছেন। আগে থেকেই দুজনের মধ্যে পারিবারিক পরিচয় ছিল। পরে ভালোবাসার নানা ধাপ পেরিয়ে তারা বিয়ে করেছেন।

পরিচালক কাজল আরেফিন অমির সহকারী থেকে অভিনয়ে আসেন পলাশ। জনপ্রিয় এই নির্মাতার সিরিয়াল ‘ব্যাচেলর পয়েন্ট’ এর কাবিলা চরিত্র পলাশকে তারকাখ্যাতি এনে দিয়েছে। অভিনয়ের পাশাপাশি পলাশ নির্মাণেও মনোযোগী। পলাশকে সর্বশেষ দেখা গেছে গেলো ঈদুল আজহার দুটি নাটকে। এগুলো হলো ‘কিডনি’ ও ‘ফিমেল ৩’। দুটি কাজই ঈদের সর্বাধিক সাড়া পাওয়া নাটকের তালিকায় রয়েছে শীর্ষে।

আরও পড়ুন

সর্বশেষ