মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
প্রচ্ছদরাজনীতিশেখ হাসিনার বাঁচার কোনো সুযোগ নেই :আমীর খসরু

শেখ হাসিনার বাঁচার কোনো সুযোগ নেই :আমীর খসরু

বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, আজকের সমাবেশের পর শেখ হাসিনার বাঁচার কোনো সুযোগ নেই। ব্যাগ গুছিয়ে দেশ ত্যাগ করার জন্য প্রস্তুতি নিন। শুক্রবার (২৮ জুলাই) নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে মহাসমাবেশে এসব কথা বলেন তিনি।

আমীর খসরু বলেন, বিএনপির সব সভায় ইন্টারনেট থাকে না। এর পেছনে যারা কাজ করে তারা হলো ভোট চোরদের দালাল। আগামী নির্বাচন ব্যাহত করার জন্য ভোট চুরির প্রকল্প বাস্তবায়নে তারা সাহায্য করছে।

তিনি বলেন, ‘শেখ হাসিনার আগেও কেউ নেই, পেছনেও কেউ নেই। সম্মান নিয়ে গণভবন ত্যাগ করুন। বাংলাদেশের মানুষ পরিষ্কার বার্তা দিয়েছেন: গণভবন ত্যাগ করুন, গণভবন ত্যাগ করুন। যতক্ষণ-না পদত্যাগ করে নির্বাচনের ব্যবস্থা করবেন, ততক্ষণ পর্যন্ত কেউ বাড়ি ফিরে যাবেন না।

ঢাকা শহরে এর আগে এত বড় সমাবেশ হয়নি উল্লেখ করে বিএনপির এ নেতা বলেন, বাংলাদেশের সব পথ আজ পল্টনে এসে মিশেছে।

আগামী নির্বাচন নিয়ে বিএনপির স্থায়ী কমিটির এ সদস্য বলেন, ‘সংবিধান তো গিলে খেয়েছেন। সংবিধান আর নেই, নির্বাচন কমিশন আর নেই। তারেক রহমানকে দেশের বাইরে রেখে আর খালেদা জিয়াকে জেলে আটকে রেখে যে নির্বাচনের পরিকল্পনা করছেন, তা বাস্তবায়ন করতে দেয়া যাবে না।

বিদেশিরাও বলছেন শেখ হাসিনার অধীন নির্বাচন হবে না। ‘বিশ্ব গণতান্ত্রিক সংস্থা’ থেকে বাংলাদেশের নাম বাতিল করা হয়েছে বলেও জানান আমীর খসরু মাহমুদ চৌধুরী।

আরও পড়ুন

সর্বশেষ