ব্রেকিং নিউজ

চিরনিদ্রায় শায়িত হলেন বীর মুক্তিযোদ্ধা চিত্রনায়ক ফারুক

চিরনিদ্রায় শায়িত হলেন বীর মুক্তিযোদ্ধা চিত্রনায়ক ও ঢাকা ১৭ আসনের সাংসদ আকবর হোসেন পাঠান ফারুক। রাত সাড়ে নয়টা নাগাদ গাজীপুরের কালিগঞ্জে পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন হয়েছে।

স্থানীয় দক্ষিণ সোম টিওরি পাড়া মসজিদে তার পঞ্চম নামাজে জানাজা শেষে সেখানে দাফন করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন চলচ্চিত্র অভিনেতা জায়েদ খান। তিনি বলেন, আমি সেখানে উপস্থিত ছিলাম। বৈরী আবহাওয়ার কারণে ফারুক ভাইয়ের দাফন কার্য সম্পন্ন হতে দেরি হয়েছে। দাফনের আগে তাকে সেখানে গার্ড অব অর্নার প্রদান করা হয়।

দেড়বছর যাবত সিঙ্গাপুরের একটি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন নায়ক ফারুক। সোমবার সকাল সাড়ে আটটার দিকে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। সেদিন রাতেই সিঙ্গাপুরে তার প্রথম নামাজে অনুষ্ঠিত হয়।

মঙ্গলবার সকাল আটটার দিকের নায়ক ফারুকের মরদেহ ঢাকায় পৌঁছায়। পরে ১২ টার দিকে তার মরদেহ সর্বস্তরের শ্রদ্ধা নিবেদনের জন্য শহীদ মিনারে নেওয়া হয়। সেখান থেকে বাদ যোহর এফডিসিতে এনে দ্বিতীয় জানাজা সম্পন্ন হয়।

বিকেল সাড়ে ৩টায় চ্যানেল আই এবং পরবর্তীতে গুলশানের আজাদ মসজিদে তার আরও দুটি জানাজা অনুষ্ঠিত হয়। রাতে নায়ক ফারুককে তার গাজীপুরের কালিগঞ্জের বাড়িতে দাফন করা হয়।

About bdsomoy