সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
প্রচ্ছদটপটেক্সাসে বাড়িতে গোলাগুলি, শিশুসহ নিহত ৫

টেক্সাসে বাড়িতে গোলাগুলি, শিশুসহ নিহত ৫

যুক্তরাষ্ট্রের টেক্সাস রাজ্যের ক্লিভল্যান্ডে একটি বাড়িতে গোলাগুলির ঘটনা ঘটেছে। এতে আট বছর বয়সী এক শিশুসহ অন্তত পাঁচজন নিহত হয়েছে। খবর সিএনএনের।

পুলিশ ও স্থানীয় কর্তৃপক্ষের বরাত দিয়ে খবরে বলা হয়, শুক্রবার (২৮ এপ্রিল) মধ্যরাতের দিকে গোলাগুলির এ ঘটনা ঘটে। গোলাগুলির পর স্থানীয় শেরিফের কার্যালয়ে ফোন করে সাহায্য চাওয়া হয়। এরপর পুলিশ ঘটনাস্থলে গিয়ে পাঁচজনকে গুলিবিদ্ধ অবস্থায় দেখতে পায়।

কাউন্টি শেরিফের কার্যালয় থেকে বলা হয়, সন্দেহভাজন হামলাকারী মেক্সিকোর নাগরিক ও একজন পুরুষ। তিনি নেশাগ্রস্ত ও অস্ত্রধারী ছিলেন। হামলার পরই তিনি পালিয়ে যান।

এবিসি নিউজের খবরে বলা হয়, পুলিশ নিহতদের নামপরিচয় বা হামলাকারীর সঙ্গে তাদের কী সম্পর্ক ছিল সে বিষয়ে কিছু জানায়নি। তবে বলেছে, নিহত সবাই হন্ডুরাস থেকে এসেছে। হামলার সময় বাড়িতে ১০ জন মানুষ ছিল।

এর আগে গত ১৮ এপ্রিল যুক্তরাষ্ট্রের মেইন রাজ্যের একটি বাসা থেকে চারজনের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করা হয়। এছাড়া রাজ্যটির একটি মহাসড়কে গুলিতে আহত হন তিনজন। হামলার সন্দেহে একজনকে আটক করা হয়।

এর তিনদিন আগে কেন্টাকি রাজ্যে বন্দুকধারীর গুলিতে দুজন নিহত হন। এ ঘটনায় আহত হন আরও ৪ জন। সম্প্রতি যুক্তরাষ্ট্রে বন্দুক হামলার ঘটনা ব্যাপকহারে বৃদ্ধি পেয়েছে। গান ভায়োলেন্স আর্কাইভের তথ্য মতে, চলতি বছর ইতোমধ্যে দেশটিতে ১৭৪টি বন্দুক হামলার ঘটনা ঘটেছে।

আরও পড়ুন

সর্বশেষ