মঙ্গলবার, মে ৭, ২০২৪
প্রচ্ছদআরো খবর......হাসিনার অবৈধ শাসন দেশবাসী মানবে না

হাসিনার অবৈধ শাসন দেশবাসী মানবে না

চট্টগ্রাম অফিস (বিডি সময় ২৪ ডটকম)

বিএনপির ভাইস চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী আবদুল্লাহ আল নোমান বলেছেন, আজ থেকে হাসিনা সরকারের রাষ্ট্র পরিচালনার কোন নৈতিক অধিকার নেই। দেশবাসী আজ থেকে আইনের শাসন মানবে কিন্তু শেখ হাসিনার অবৈধ শাসন মানবে না।

নগর বিএনপির সভাপতি আমীর খসরু মাহমুদ চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ডাঃ শাহাদাত হোসেনের পরিচালনায় নগরীর কাজীর দেউরী মোড়ে ১৮ দলীয় জোট চট্টগ্রামের উদ্যোগে নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনের দাবীতে আয়োজিত এক সমাবেশে বিএনপির ভাইস চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী আবদুল্লাহ আল নোমান প্রধান অতিথির বক্তব্য রাখছিলেন।

আবদুল্লাহ আল নোমান বলেন, সারাদেশে আওয়ামীলীগের ক্যাডার বাহিনী প্রশাসনের ছত্রছায়ায় বিএনপির সভা সমাবেশ প্রতিহত করার ঘোষণা দিয়ে দেশে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টির অপচেষ্টা চালাচ্ছে। এটা আওয়ামীলীগের রাজনৈতিক দেউলিয়াত্ব।

আওয়ামীলীগ বিএনপিকে রাজনৈতিকভাবে মোকাবেলা করতে ব্যর্থ হয়ে একদিকে পুলিশ প্রশাসনের মাধ্যমে সভা সমাবেশে নিষেধাজ্ঞা দিচ্ছে আর অন্যদিকে দলীয় ক্যাডার বাহিনী দিয়ে বিরোধী দলকে দমন করার অপচেষ্টা চালাচ্ছে।

আবদুল্লাহ আল নোমানের বক্তব্য শেষ হওয়ার পর সমাবেশের সভাপতি আমির খসরু মাহমুদ চৌধুরী বক্তব্য শুরু করেছেন।

এছাড়া সমাবেশে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা মীর মোহাম্মদ নাছির উদ্দিন, বিএনপির কেন্দ্রীয় নেতা গোলাম আকবর খোন্দকার, সৈয়দ ওয়াহিদুল আলম, গিয়াসউদ্দিন কাদের চৌধুরী, আসলাম চৌধুরী, রোজী কবির, জাফরুল ইসলাম চৌধুরী এমপি, এ.এম. নাজিম উদ্দিন ও মহানগর জামায়াতে ইসলামীর আমীর সংসদ সদস্য মাওলানা শামসুল ইসলাম, সাবেক সংসদ সদস্য শাহজাহান চৌধুরী।

আরও পড়ুন

সর্বশেষ