রবিবার, মে ৫, ২০২৪
প্রচ্ছদআরো খবর......সংসদ সদস্যের বাসায় চুরি

সংসদ সদস্যের বাসায় চুরি

ডেস্ক রিপোর্ট (বিডি সময় ২৪ ডটকম)

রাজধানীর মানিক মিয়া অ্যাভিনিউয়ের ন্যাম ভবনের পিরোজপুর -২ আসনের সরকার দলীয় সংসদ সদস্য অধ্যক্ষ শাহ আলমের  বাসায় চুরির ঘটনা ঘটেছে। এ সময় ৭/৮ ভরি স্বর্ণালংকার ও নগদ  টাকা লুট করে নিয়ে যায় দুর্বৃত্তরা।  সোমবার দিনগত রাতের কোনো এক সময় এ চুরির ঘটনা ঘটে।

শেরেবাংলা নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল মমিন  জানান, মানিক মিয়া অ্যাভিনিউর ন্যাম’র ৫ নম্বর ভবনের  ৬০৩ নম্বর  ফ্ল্যাটের দরজা ভেঙে বাসার ভেতর ঢুকে ৭/৮ ভরি স্বর্ণালংকার ও নগদ টাকা নিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা। তবে কত টাকা নিয়ে গেছে তা নির্দিষ্ট করে জানাতে পানেননি তিনি।  উল্লেখ্য, ঈদের ছুটিতে সংসদ সদস্য তার পরিবার নিয়ে গ্রামের বাড়ি পিরোজপুরে যায়।

সোমবার সকালে পাশের ফ্ল্যাটের লোকজন দরজা ভাঙা দেখতে পেয়ে শেরেবাংলা নগর থানার খবর দেয়। পরে পুলিশ এসে বাসার ভেতর আলমরি ও ওয়্যারড্রপের জিনিশপত্র এলোমেলো অবস্থায় দেখতে পায়।

তেজগাঁও বিভাগের উপ পুলিশ কমিশনার বিপ্লব কুমার সরকার  জানান, ন্যাম ভবন একটি সুরক্ষিত এলাকা, এবং সার্বক্ষণিক পুলিশ পাহারায় থাকে, সেখানে বাহিরের কেউ গিয়ে বা পেশাদার চোরের পক্ষে চুরি করা সম্ভব না।  পরিচিত লোকেরাই  এ কাজ করে থাকতে পারে ধারণা করছে পুলিশ। এবিষয়ে তদন্ত করা হচ্ছে, ও সেখানে দায়িত্বে থাকা দারোয়ানদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

আরও পড়ুন

সর্বশেষ