ব্রেকিং নিউজ

বাফুফে নির্বাচনে চমক: সালাউদ্দিনের প্রতিপক্ষ মানিক

ঘনিয়ে আসছে বাফুফে নির্বাচন। মনোনয়নপত্র বিতরণের কার্যক্রম চলছে। তবে সভাপতি পদে নির্বাচন নিয়ে বেশ নিরুত্তাপই ছিলো সবকিছু। এই পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় কাজী সালাউদ্দিন আবারও নির্বাচিত হচ্ছেন-এমন খবরও চাউর হয় বেশ।

 তবে মনোনয়নপত্র নেয়ার শেষ দিনে চমক দেখালেন সাবেক ফুটবলার এবং জাতীয় দলের সাবেক কোচ শফিকুল ইসলাম মানিক। তবে কোনো প্যানেল নাকি স্বতন্ত্র প্রার্থী হিসেবে তিনি সভাপতি পদে মনোনয়নপত্র তুলেছেন সেটি স্পষ্ট নয় এখনো। তবে নির্বাচনে অংশ নেয়ার ব্যাপারে কোন আলোচনাতেই ছিলেন না তিনি।
হঠাৎই শেষ দিনে বাফুফে ভবনে এসে সভাপতি পদে ১ লাখ টাকা দিয়ে মনোনয়নপত্র কিনেছেন সাবেক এ ফুটবলার এবং কোচ। মানিকের মনোনয়নপত্র কেনার পরই সরগরম হয়ে উঠেছে বাফুফে ভবন।
বাফুফে নির্বাচনে সভাপতি পদে কাজী সালাউদ্দিনের প্রতিদ্বন্দ্বিতা করার কথা ছিল ব্যবসায়ী এবং ক্রীড়া সংগঠক তরফদার রুহুল আমিনের। কিন্তু হঠাৎ করেই কিছুদিন আগে সভাপতি পদে নির্বাচন করা থেকে নিজেকে সরিয়ে নেন তিনি। ধারণা করা হচ্ছিল, তরফদার রুহুল আমিন সরে যাওয়ায় বিনা বাধায় নির্বাচিত হওয়ার পথে কাজী সালাউদ্দিন। কিন্তু সে পথে একরকম জল ঢেলে দিলেন মানিক। তবে নিরুত্তাপ বাফুফে নির্বাচনে নতুন করে উত্তাপ ছড়াবে সালাউদ্দিন-মানিকের প্রতিদ্বন্দ্বিতা। এমনটাই হয়তো স্বাভাবিক।

About bdsomoy