মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
প্রচ্ছদচট্রগ্রাম প্রতিদিনশহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান সফল রাষ্ট্র নায়ক ছিলেন-আ বদুল্লাহ আল নোমান

শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান সফল রাষ্ট্র নায়ক ছিলেন-আ বদুল্লাহ আল নোমান

bnp ctg 1শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান সফল রাষ্ট্র নায়ক ছিলেন দাবি করে বিএনপির ভাইস চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী আবদুল্লাহ আল নোমান বলেছেন, যারা শহীদ জিয়ার আকাশচুম্বী জনপ্রিয়তায় ভীত ছিল তারাই তারেক রহমানের বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে।
তিনি বলেন, ‘সরকারের সকল ষড়যন্ত্র ও চক্রান্তকে ছিন্ন করে তারেক রহমান দেশে ফিরে বেগম খালেদা জিয়ার নেতৃত্বে চলমান গণতান্ত্রিক আন্দোলনে নেতৃত্ব দিবে।’

শুক্রবার বিকেলে নগরীর ঝাউতলা এলাকায় এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩২’তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে খুলশী ঝাউতলা বাজার বিএনপি এ আলোচনা সভার আয়োজন করে।

আবদুল্লাহ আল নোমান বলেন,‘শহীদ জিয়া বাংলাদেশে বহুদলীয় গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠা করেছিলেন। তিনি যদি বহুদলীয় গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠা না করতেন তাহলে আওয়ামী লীগ নামে কোন সংগঠন বাংলাদেশে থাকতো না।’

নোমান শহীদ জিয়ার আদর্শকে ধারণ করে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে দেশ রক্ষার চলমান আন্দোলনে ঐক্যবদ্ধভাবে ঝাপিয়ে পড়ার জন্য বিএনপি নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান। ১৩নং পাহাড়তলী ওয়ার্ড বিএনপির সভাপতি সদরুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন মহানগর বিএনপি নেতা এ্যাডভোকেট আব্দুস সাত্তার, কাজী আকবর, এস.কে. খোদা তোতন, রফিকুল ইসলাম খোকন, মোশারফ হোসেন ডিপটি প্রমুখ।

আরও পড়ুন

সর্বশেষ