মঙ্গলবার, মে ১৪, ২০২৪
প্রচ্ছদজাতীয়২২ যুগ্ম-জেলা ও দায়রা জজের পদোন্নতি ও ১৪ অতিরিক্ত জেলা জজের...

২২ যুগ্ম-জেলা ও দায়রা জজের পদোন্নতি ও ১৪ অতিরিক্ত জেলা জজের বদলি

ডেস্ক রিপোর্ট (বিডি সময় ২৪ ডটকম)

যুগ্ম-জেলা ও দায়রা জজ এবং সমপর্যায়ের ২২ কর্মকর্তাকে অতিরিক্ত জেলা ও দায়রা জজ পদে পদোন্নতি দিয়ে তাদের নিয়োগ/বদলি করা হয়েছে। এছাড়া অতিরিক্ত জেলা জজ ও সমপর্যায়ের ১৪ কর্মকর্তাকে কর্মস্থল বদলি করা হয়েছে। বৃহস্পতিবার আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের আইন ও বিচার বিভাগ থেকে এ সংক্রান্ত পৃথক পৃথক আদেশ জারি করা হয়।

আদেশে যুগ্ম-জেলা ও দায়রা জজ এবং সমপর্যায়ের পদ থেকে পদোন্নতি পাওয়া ২২ কর্মকর্তার নিয়োগস্থল হলো- নারায়ণগঞ্জের অতিরিক্ত চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. মাহবুবার রহমানকে নরসিংদী জেলা অতিরিক্ত দায়রা জজ, মুন্সীগঞ্জের যুগ্ম জেলা ও দায়রা জজ এস,এম, এরশাদুল আলমকে চট্রগ্রাম অতিরিক্ত জেলা ও দায়রা জজ, চট্রগ্রাম জজ (যুগ্ম জেলা জজ) এ, কিউ, এম নাছির উদ্দীনকে মাগুরা অতিরিক্ত জেলা ও দায়রা জজ, লক্ষ্মীপুর যুগ্ম জেলা ও দায়রা জজ মোহাম্মদ হালিম উল্লাহ চোধুরীকে চট্রগ্রাম অতিরিক্ত জেলা ও দায়রা জজ, নারায়ণগঞ্জ যুগ্ম জেলা ও দায়রা জজ মো: মাইনুল হককে চট্রগ্রাম অতিরিক্ত জেলা ও দায়রা জজ, ঢাকা সিনিয়র সহকারী সচিব (যুগ্ম জেলা জজ) মো. আ. আউয়ালকে কুমিল্লা অতিরিক্ত জেলা ও দায়রা জজ, বরগুনা যুগ্ম জেলা ও দায়রা জজ মামুনুর রশিদকে নারায়ণগঞ্জ অতিরিক্ত জেলা ও দায়রা জজ হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে।
মাগুরা যুগ্ম জেলা ও দায়রা জজ আ: ছালাম খানকে চাঁপাইনবাবগঞ্জ অতিরিক্ত জেলা ও দায়রা জজ, ঢাকার বিচারক (যুগ্ম জেলা জজ) ফজলে খোদ মো: নাজিরকে সিরাজগঞ্জে অতিরিক্ত জেলা ও দায়রা জজ, ফরিদপুর যুগ্ম জেলা ও দায়রা জজ মো: রাফিজুল ইসলামকে কুষ্টিয়া অতিরিক্ত জেলা ও দায়রা জজ, ঢাকা সিনিয়র সহকারী সচিব (যুগ্ম জেলা জজ) মো. জামিউল হায়দারকে চট্র্রগ্রাম অতিরিক্ত মহানগর দায়রা জজ, নারায়ণগঞ্জ যুগ্ম জেলা ও দায়রা জজ শেখ হাফিজুর রহমানকে ময়মনসিংহ অতিরিক্ত জেলা ও দায়রা জজ, মাদারীপুর যুগ্ম জেলা ও দায়রা জজ মো: মিজানুর রহমানকে নারায়ণগঞ্জ অতিরিক্ত জেলা ও দায়রা জজ, ঝিনাইদহ যুগ্ম জেলা ও দায়রা জজ আলমাচ হোসেন মৃধাকে যশোর অতিরিক্ত জেলা ও দায়রা জজ, চাঁদপুর যুগ্ম জেলা ও দায়রা জজ মোহাম্মদ তৌফিক আজিজকে চট্রগ্রাম অতিরিক্ত জেলা ও দায়রা জজ, যশোর যুগ্ম জেলা ও দায়রা জজ মোসাম্মৎ দিলরুবা সুলতানাকে ঢাকা অতিরিক্ত জেলা ও দায়রা জজ, ঢাকা সিনিয়র সহকারী সচিব (যুগ্ম জেলা জজ) মো. মাহমুদুল করিমকে দিনাজপুর অতিরিক্ত জেলা ও দায়রা জজ, ময়মনসিংহ যুগ্ম জেলা ও দায়রা জজ মুরাদ-এ- মাওলা সোহেলকে ফরিদপুর অতিরিক্ত জেলা ও দায়রা জজ, ঢাকা জজ (যুগ্ম জেলা জজ) মো: আল মামুনকে খুলনা অতিরিক্ত জেলা ও দায়রা জজ, গোলাপগঞ্জ যুগ্ম জেলা ও দায়রা জজ নুর মো: শাহরিয়ার কবিরকে কুড়িগ্রাম অতিরিক্ত জেলা ও দায়রা জজ হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে।
মন্ত্রণালয়ের আরেক আদেশে অতিরিক্ত জেলা জজ ও সমপর্যায়ের ১৪ কর্মকর্তাকে বদলি করা হয়েছে। এতে বাংলাদেশ সুপ্রিম কোর্টের অতিরিক্ত রেজিস্ট্রার (অতি: জেলা জজ) সালেহ উদ্দিন আহমেদকে গাজীপুর চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট, যশোর অতিরিক্ত জেলা ও দায়রা জজ মো: আসাদুজ্জামানকে নওগাঁর চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট, চট্রগ্রাম অতিরিক্ত জেলা ও দায়রা জজ রমনী রঞ্জন চাকমাকে বান্দরবানে চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট, চট্রগ্রাম অতিরিক্ত জেলা ও দায়রা জজ বেগম সৈয়দা হোসনে আরাকে কক্সবাজারের চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট, চাঁপাইনবাবগঞ্চ অতিরিক্ত জেলা জজ মোস্তাক আহমেদ সাহদানীকে ব্রাক্ষ্মনবাড়ীয়ার চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট, সুনামগঞ্জ চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো: আবদুর রহিমকে পরিচালক (আইন প্রণয়ণ) (অতি: জেলা জজ) বাংলাদেশ জাতীয় সংসদ সচিবালয়, যশোর অতিরিক্ত জেলা ও দায়রা জজ জাহানারা বেগমকে উপ-সলিসিটর (অতি: জেলা জজ) ঢাকা, সিরাজগঞ্জ অতিরিক্ত জেলা ও দায়রা জজ বেগম উম্মে কুলসুমকে নোয়াখালীর চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট, ময়মনসিংহ অতিরিক্ত জেলা ও দায়রা জজ বেগম ছুমিয়া খানমকে পিরোজপুরের চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট, ফরিদপুর অতিরিক্ত জেলা ও দায়রা জজ বেগম মোসাম্মৎ জাকিয়া পারভীনকে ঢাকার অতিরিক্ত মহানগর দায়রা জজ, ব্রাক্ষ্মনবাড়ীয়া চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ সফিউল আজমকে মানিকগঞ্জের চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট, গোপালগঞ্জ চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট সৈয়দ কামাল হোসেনকে পরিচালক (অতি: জেলা জজ) দুর্নীতি দমন কমিশন ঢাকা, মাগুরা অতিরিক্ত জেলা ও দায়রা জজ বেগম মাহমুদা খাতুনকে যশোরের অতিরিক্ত জেলা ও দায়রা জজ হিসেবে বদলি করা হয়েছে। তাদেরকে আগামী ২৪ অক্টোবরের মধ্যে বর্তমান পদের দায়িত্বভার অর্পণ করে অবিলম্বে বদলিকৃত কর্মস্থলে যোগদান করার নির্দেশ দেওয়া হয়েছে।
আরও পড়ুন

সর্বশেষ