বৃহস্পতিবার, মে ২, ২০২৪
প্রচ্ছদচট্রগ্রাম প্রতিদিনআনোয়ারায় ফেসবুকে মাদকের ছবি ভাইরাল: আশিষ নাথ দল থেকে বহিস্কার

আনোয়ারায় ফেসবুকে মাদকের ছবি ভাইরাল: আশিষ নাথ দল থেকে বহিস্কার

নীল রঙের হাফ গেঞ্জি ও কালো প্যান্ট পরে নিজের বাড়ির একটি খাটে তিনি বসে আছেন। তার সামনে নীল রঙের মাদকের তিনটি প্যাকেট। হাত দিয়ে গুণ ছিলেন কিছু। ছবিটি বাবু আশিষ নাথের জন্য কাল হয়ে দাঁড়ালো। মাদকসহ ছবি তুলে ফেসবুকে প্রচারের দায়ে দল থেকে বহিস্কার হলেন তিনি।

চট্টগ্রামের আনোয়ারা উপজেলার চাতরী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবু আশিষ নাথকে মাদকের ছবি ভাইরাল করার দায়ে দল থেকে বহিস্কার করা হয়েছে।  ১৪ এপ্রিল দুপুরে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম.এ মালেক বিষয়টি নিশ্চিত করেন।

এম.এ মালেক বলেন, ‘সংগঠনের আর্দশ, শৃঙ্খলা তথা গঠনতন্ত্র পরিপন্থী কর্মকাণ্ডে জড়িত থাকার দায়ে গঠনতন্ত্রের ৪৭ (ঞ) ধারা অনুযায়ী চাতরী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।

জানা যায়, সম্প্রতি নিজের বাড়িতে বাবু আশিষ নাথের মাদকসহ একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়। ওই ছবিতে তাকে মাদক সামনে নিয়ে বসে থাকতে দেখা যায়। ছবিটি আনোয়ারা উপজেলার বিভিন্ন মানুষের ফেসবুক আইডিতে শেয়ার হলে ফেসবুকে নানা মন্তব্যে সমালোচনার ঝড় ওঠে ।

এ বিষয়ে উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক এম.এ মান্নান চৌধুরী বলেন, ‘মাদকসহ ছবিটি বিব্রত করেছে এলাকার নেতা-কর্মীদের। ভূমিমন্ত্রীর নিদের্শে তাকে দল থেকে বহিস্কার করা হয়েছে। মাদকের বিরুদ্ধে আমাদের রাজনৈতিক অভিভাবক ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি মহোদয় ও শেখ হাসিনার সরকারের জিরো টলারেন্স ঘোষণা রয়েছে। সেখানে সাধারণ সম্পাদকের মাদকসহ ছবি মেনে নেওয়া যায় না।

আরও পড়ুন

সর্বশেষ