সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
প্রচ্ছদজাতীয়দেশের উন্নয়ন অব্যাহত রাখতে আবারও নৌকায় ভোট চাইলেন

দেশের উন্নয়ন অব্যাহত রাখতে আবারও নৌকায় ভোট চাইলেন

প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের উন্নয়ন অব্যাহত রাখতে আবারও নৌকায় ভোট চাইলেন। তিনি বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় এসে আপনাদের জীবন মান উন্নত করেছে। এখন একজন গ্রামের মানুষও ইন্টারনেট, মোবাইল ফোন ব্যবহার করতে পারছে। স্বাস্থ্য খাতের সাফল্য হিসেবে কমিউনিটি ক্লিনিক তৈরি করা হয়েছে। তাই আবারও আপনাদের সেবা করার সুযোগ দিন। নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামী লীগকে জয়যুক্ত করুণ। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিকেল ৪টায় ঝিনাইদহ সরকারি বালক বিদ্যালয় মাঠে আওয়ামী লীগ আয়োজিত জনসভায় বক্তব্য দেওয়ার সময় এ কথা বলেন।
তিনি বেগম জিয়ার সমালোচনা করে বলেছেন, বিরোধী দলীয় নেত্রী নাকি আমাকে চান না। ঠিক তো তিনি আমাকে কিভাবে চাইবেন? সেই ২১ আগষ্ট গ্রেনেড হামলা করে আমাকে তিনি আর তার বড় ছেলে হত্যা করতে চেয়েছি। আল্লাহর রহমতে আমি বেঁচে গেছি। কিন্তু আমরা আইভি রহমান সহ বেশ কিছু নেতাকর্মীকে হারিয়েছি। শেখ হাসিনা বলেন, তারা নাকি ইসলামের হেফাজত করছেন। মসজিদে আগুন দিয়ে, কোরআন শরীফ পুড়িয়ে কিভাবে ইসলামের হেফাজত করা যায় এটাই আমার প্রশ্ন? এর আগে তিনি ঝিনাইদহ শহরের পুরাতন বাসস্টান্ড চৌরাস্তায় নির্মিত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ‘প্রেরণা ৭১’ এর উদ্ভোধন করেন।
মঙ্গলবার দুপুর আড়াইটায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বহনকারী হেলিকপ্টার ঝিনাইদহ ক্যাডেট কলেজের মঠে অবতরণ করে। এরপর তিনি এটি উদ্ভোধন করেন। এরপর তিনি ঝিনাইদহ সার্কিট হাউজে কিছু সময় বিশ্রাম নেওয়ার জন্য চলে যান।
আরও পড়ুন

সর্বশেষ