শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
প্রচ্ছদটপসিলেট বিভাগের পৌর মেয়রদের সঙ্গে বৈঠক করেছেন পররাষ্ট্রমন্ত্রী

সিলেট বিভাগের পৌর মেয়রদের সঙ্গে বৈঠক করেছেন পররাষ্ট্রমন্ত্রী

সিলেট বিভাগের পৌর মেয়রদের সঙ্গে সেখানকার উন্নয়ন প্রকল্প বিষয়ে বৈঠক করেছেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন।fm20190916004442

১৫ সেপ্টেম্বর পররাষ্ট্র মন্ত্রণালয়ের সভাকক্ষে এ বৈঠক অনুষ্ঠিত হয়। পররাষ্ট্র মন্ত্রণালয়ের এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বৈঠকে পররাষ্ট্রমন্ত্রী বলেন, শেখ হাসিনার সরকার বাংলাদেশকে ২০৪১ সালের মধ্যে একটি উন্নত দেশে পরিণত করার লক্ষ্যে নিরলস কাজ করে যাচ্ছে। এ বিষয়ে তিনি সিলেট বিভাগের সংসদ সদস্য, জনপ্রতিনিধি, মেয়রসহ সবার সার্বিক সহযোগিতা কামনা করেন। পররাষ্ট্রমন্ত্রী চলমান উন্নয়ন কার্যক্রমের খোঁজ খবর নেন ও প্রকল্পের অগ্রগতি বিষয়ে জানতে চান।

ড. মোমেন পৌর মেয়রদের নিজ নিজ এলাকার উন্নয়ন প্রকল্প তৈরি করে সংশ্লিষ্ট মন্ত্রণালয় ও বিভাগে পাঠানোর পরামর্শ দেন। এ সময় মেয়ররা উন্নয়ন প্রকল্প গ্রহণ ও বাস্তবায়নে পররাষ্ট্রমন্ত্রীর সার্বিক সহযোগিতা কামনা করেন।

বৈঠকে পৌর মেয়রদের মধ্যে উপস্থিত ছিলেন সিলেটের কানাইঘাটের নিজাম উদ্দিন, বড়লেখার কামরান চৌধুরী, কমলগঞ্জের জুয়েল আহমেদ, বিয়ানী বাজার আব্দুস শুকুর, গোলাবগঞ্জের আমিনুল ইসলাম বাবেল, কুলাউড়ার মো. শফি আলম ইউনুছ ও মৌলভীবাজারের মো. ফজলুর রহমান।

আরও পড়ুন

সর্বশেষ