শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
প্রচ্ছদটপসরকারকে মেনে নিয়েছেন রুমিন ফারহানা : গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী

সরকারকে মেনে নিয়েছেন রুমিন ফারহানা : গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী

বিএনপি দলীয় সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য রুমিন ফারহানা সরকারের কাছে প্লটের আবেদন করে আওয়ামী লীগ সরকারকে গ্রহণ করে নিয়েছেন। তার প্লটের আবেদনই এটি প্রমাণ করেছে বলে মন্তব্য করেছেন গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী শ ম রেজাউল করিম।

শ ম রেজাউল করিম বলেন, ‘সংসদে সংখ্যাগরিষ্ঠ দল হিসেবে আওয়ামী লীগ সরকার গঠন করেছে। আর আওয়ামী লীগ সরকারের একজন মন্ত্রীর কাছে তিনি আবেদন করেছেন, কাজেই এ সরকারকে গ্রহণ করেই তিনি আবেদন করেছেন।

এখন, আমরা এ বিষয়গুলোকে এখন খতিয়ে দেখব। কারণ তার দরখাস্তের বিষয়টি অনুসন্ধান করেই পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী শ ম রেজাউল করিম।

সংরক্ষিত নারী আসনে বিএনপির সংসদ সদস্য ব্যারিস্টার রুমিন ফারহানা সম্প্রতি সরকারের কাছে নিজের নামে পূর্বাচল আবাসিক এলাকায় ১০ কাঠার প্লট চেয়ে আবেদন করেন। আবেদনপত্রে ঢাকা শহরে তার কোন প্লট বা ফ্ল্যাট নেই বলে দাবি করেন তিনি। তবে, নির্বাচনি হলফনামায় দেখা গেছে রুমিন ফারহানার নামে নিউ মার্কেট এলাকায় এলিফ্যান্ট রোডে একটি ফ্ল্যাট রয়েছে।

চলতি মাসের ৩ তারিখে গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী শ ম রেজাউল করিমকে দেয়া চিঠিতে তিনি উল্লেখ করেন, ঢাকা শহরে আমার কোনো জায়গা/ফ্ল্যাট/জমি নাই। ওকালতি ছাড়া আমার অন্য আর কোনো ব্যবসা বা পেশা নাই। এ জন্য ঢাকার পূর্বাচল আবাসিক এলাকায় ১০ কাঠা প্লটের প্রয়োজন। পরে, তার এই চিঠি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে।

আরও পড়ুন

সর্বশেষ