শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
প্রচ্ছদচট্রগ্রাম প্রতিদিনগৃহবধূকে হত্যা চেষ্টার অভিযোগে স্বামী গ্রেফতার

গৃহবধূকে হত্যা চেষ্টার অভিযোগে স্বামী গ্রেফতার

নগরের পাঁচলাইশ থানাধীন জিইসি আবাসিক এলাকায় তাসমিন সাঈদা চৌধুরী নামে এক গৃহবধূকে হত্যা চেষ্টার অভিযোগে উঠেছে স্বামী আরশাদুল আলমের বিরুদ্ধে।

এ ঘটনায়  ১১ এপ্রিল রাতে আরশাদুল ও তার মা সরওয়ার জাহান মালেককে আসামী করে পাচঁলাইশ থানায় মামলা দায়ের করেছেন তাসমিন সাঈদা চৌধুরীর চাচা হাসান মোহাম্মদ রাশেদ।

আহত অবস্থায় ওই গৃহবধূকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে বলে জানিয়েছে তার পরিবার।

নির্যাতনের শিকার তাসমিন সাঈদা চৌধুরীতাসমিন সাঈদা চৌধুরীর চাচা হাসান মোহাম্মদ রাশেদ জানান, ২০০৯ সালে ও আর নিজাম আবাসিক এলাকার বাসিন্দা আবদুল মালেকের ছেলে আরশাদুল আলমের সাথে তাসমিন সাঈদা চৌধুরীর বিয়ে হয়। এই দম্পতির তিন জন সন্তান রয়েছে। বিয়ের পর থেকেই প্রায় সময় রাতে মাতাল হয়ে স্ত্রীকে মারধর করতেন আরশাদুল। ১০ এপ্রিল দিবাগত রাত সাড়ে ১২টার দিকে মাতাল অবস্থায় বাসায় গিয়ে স্ত্রীকে হত্যার চেষ্টা করে। পরে পরিবারের লোকজন আহত অবস্থায় ওই তাসমিন সাঈদা চৌধুরীকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

পাচলাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাশেম ভূঁইয়া বলেন, তাসমিন সাঈদা চৌধুরী নামে গৃহবধূকে যৌতুকের জন্য মারধর করে হত্যা চেষ্টার অভিযোগে উঠেছে স্বামী আরশাদুল আলমের বিরুদ্ধে। এ ঘটনায় মামলা দায়ের হয়েছে।

গ্রেফতার আরশাদুল আলমএদিকে বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে তাসমিন সাঈদা চৌধুরীর স্বামী আরশাদুল আলমকে জিইসি আবাসিক এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে বলে জানান পাচলাইশ থানার পরিদর্শক (তদন্ত) শাহাদাত হোসেন।

আরও পড়ুন

সর্বশেষ