শুক্রবার, মে ৩, ২০২৪
প্রচ্ছদটপখালেদা জিয়ার শারীরিক অসুস্থতা ক্রমান্বয়ে চরম অবনতির দিকে ধাবিত হচ্ছে : রিজভী

খালেদা জিয়ার শারীরিক অসুস্থতা ক্রমান্বয়ে চরম অবনতির দিকে ধাবিত হচ্ছে : রিজভী

বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী দাবি করেছেন, দেশনেত্রী খালেদা জিয়ার শারীরিক অসুস্থতা ক্রমান্বয়ে চরম অবনতির দিকে ধাবিত হচ্ছে। তাঁকে চিকিৎসা দেওয়ার নামে নানা টালবাহানা ও জনগণকে ধোঁকা দেওয়ার চেষ্টা করছে সরকার। শুক্রবার বেলা ১১টার দিকে খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও সুচিকিৎসার দাবিতে নয়াপল্টনে বিএনপি ও যুবদলের নেতাকর্মীদের অংশগ্রহণে হওয়া এক বিক্ষোভ মিছিল শেষে বক্তৃতায় এসব কথা বলেন রুহুল কবির রিজভী।

রিজভীর নেতৃত্বে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে শুরু করে নাইটিংগেল মোড় হয়ে মিছিলটি আবার কেন্দ্রীয় কার্যালয়ের কাছে এসে শেষ হয়। বিএনপির সহসাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আবদুস সালাম আজাদ, জাতীয়তাবাদী যুবদলের সভাপতি সাইফুল ইসলাম নীরব, সিনিয়র সহসভাপতি মোরতাজুল করিম বাদরু, ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি রফিকুল আলম মজনু, সাধারণ সম্পাদক গোলাম মাওলা শাহীন প্রমুখ নেতা এতে অংশগ্রহণ করেন।

মিছিল শেষে সংক্ষিপ্ত বক্তব্যে বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব বলেন, ‘সরকার খালেদা জিয়াকে পছন্দের হাসপাতালে চিকিৎসার সুযোগ দেয়নি; বরং বারবার চিকিৎসা দেওয়ার নামে দেশনেত্রীকে বিএসএমএমইউতে এনে তিনি সুস্থ আছেন বলে মিথ্যার বেসাতি করে যাচ্ছে হাসপাতাল কর্তৃপক্ষ।’

সরকারের উদ্দেশে রিজভী আরো বলেন, ‘খালেদা জিয়াকে আর কষ্ট দেবেন না, তাঁকে অবিলম্বে নিঃশর্ত মুক্তি দিন। দেশনেত্রীর পছন্দের বিশেষায়িত ইউনাইটেড হাসপাতালে সুচিকিৎসার সুযোগ দিন। ভয়াবহ দুঃশাসনসহ সড়কে একের পর এক দুর্ঘটনা ও বিভিন্ন ভবনে অগ্নিকাণ্ডে প্রতিদিনই মানুষের নির্মম মৃত্যু ঘটছে উল্লেখ করে বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব বলেন, ‘চারদিকে নিহতদের স্বজনদের আহাজারিতে আকাশ-বাতাস ভারী হয়ে উঠেছে। সরকার এখন চারদিক দিয়েই ব্যর্থ।

আরও পড়ুন

সর্বশেষ