বৃহস্পতিবার, মে ২, ২০২৪
প্রচ্ছদচট্রগ্রাম প্রতিদিনইসলাম বিদ্বেষী ও নাস্তিক্যবাদী শক্তি হেফাজতে ইসলামের ঐক্যকে বিনষ্ট করতেন্য নানা চক্রান্ত...

ইসলাম বিদ্বেষী ও নাস্তিক্যবাদী শক্তি হেফাজতে ইসলামের ঐক্যকে বিনষ্ট করতেন্য নানা চক্রান্ত ও অপপ্রচার চালানোর চেষ্টা করছে : আল্লামা শফী

চট্টগ্রাম অফিস (বিডি সময় ২৪ ডটকম)

আল্লামা শাহ আহমদ শফী বলেছেন, “ইসলাম বিদ্বেষী ও নাস্তিক্যবাদী শক্তি হেফাজতে ইসলামের বৃহৎ ঐক্য ও অগ্রযাত্রায় ভীত হয়ে উলামা-মাশায়েখ ও তৌহিদি জনতার ঐক্যকে বিনষ্ট করতেন্য নানা চক্রান্ত ও অপপ্রচার চালানোর চেষ্টা করছে।”

শফী বলেন, দেশের শান্তি-শৃঙ্খলা, সম্প্রীতি ও নিরাপত্তা বিধানে অবিলম্বে ১৩ দফা দাবি বাস্তবায়ন করে দেশকে সংঘাতের হাত থেকে রক্ষা করুন। সোমবার এক বিবৃতি তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, ২১ সেপ্টেম্বরের ওলামা-মাশায়েখ সম্মেলনে ইসলাম ও মুসলিম স্বার্থ সংশ্লিষ্ট বিষয়ে দেশের চলমান পরিস্থিতি পর্যালোচনাপূর্বক পরবর্তী পদক্ষেপ ও কর্মসূচি প্রণয়নেই আলোচনা হয়েছে। পাশাপাশি পূর্বের সাংগঠনিক কমিটি বহাল রেখে সংগঠনের কর্মতৎপরতাকে আরো গতিশীল করার জন্য কেন্দ্রীয় শূরা কমিটি ও একটি উপ-কমিটি গঠন করা হয়। হেফাজতে ইসলাম থেকে কাউকে বহিষ্কার বা কোনো ব্যক্তি বিশেষকে বাদ দিয়ে কমিটি গঠনের কোনো বিষয়ই আলোচনায় ছিল না। সুতরাং এ নিয়ে বিভ্রান্তি ছড়ানো ও সংবাদ পরিবেশনের কোনো অবকাশ নেই।

সংগঠনের নেতাকর্মী, সমর্থক ও তৌহিদি জনতার প্রতি এ বিভ্রান্তিকর সংবাদ ও অপপ্রচারে কান না দেয়ার আহ্বান জানিয়ে তিনি বলেন, দেশে ও বিদেশে ইসলাম বিরোধী ও নাস্তিক্যবাদী শক্তি দিন দিন তাদের অবস্থান জোরদার করছে। সুতরাং এদের মোকাবেলায় ঈমান-আকিদা ও ইসলাম সুরক্ষায় উলামা-মাশায়েখ ও তৌহিদি জনতার ঐক্যকে সুদৃঢ় রাখতে আমাদের আরো বেশি সজাগ ও সতর্ক থাকতে হবে।

তিনি বলেন, হেফাজতে ইসলামে ভাঙন ধরেছে বা অনৈক্য তৈরি হয়েছে, এমন সংবাদ পরিবেশন ও এতে বিভ্রান্ত হওয়ার কোনো সুযোগ নেই। আল্লাহ আমাদের ঐক্যকে সুদৃঢ় করুন।

আরও পড়ুন

সর্বশেষ