রবিবার, মে ৫, ২০২৪
প্রচ্ছদজাতীয় জামায়াত শিবিরের নেতা-কর্মীরা ফের পুলিশকে মারধর করেছে

জামায়াত শিবিরের নেতা-কর্মীরা ফের পুলিশকে মারধর করেছে

ডেস্ক রিপোর্ট (বিডি সময় ২৪ ডটকম)

রাজধানীর এলিফ্যান্ট রোডে সোমবার দুপুরে জামায়াত শিবিরের নেতা-কর্মীরা ফের পুলিশকে মারধর করেছে। ঝটিকা বিক্ষোভ মিছিল থেকে জামায়াত-শিবির কর্মীরা পুলিশের উপর চাড়াও হয়। হামলায় পুলিশের দুই সদস্য আহত হয়েছেন। আহতরা হলেন- নিউমার্কেট থানার উপ-পরিদর্শক (এসআই) আবদুল হালিম খান ও কনস্টেবল আবদুল কাদের।

প্রত্যক্ষদর্শীরা জানান, সোমবার দুপুর দুইটার দিকে মানবতাবিরোধী অপরাধে ফাঁসির দন্ডাদেশ পাওয়া জামায়াতের সহকারী সেক্রেটারী জেনারেল আব্দুল কাদের মোল্লার মুক্তির দাবিতে এ্যালিফ্যান্ট রোডের ইস্টার্ন মল্লিকা শপিং মার্কেটের সামনে জামায়াত শিবিরের ১৫ জন নেতাকর্মীরা একটি ঝটিকা মিছিল বের করে ।
ওই সময়ে পুলিশ তাদের মিছিলে বাধা দিলে জামায়াত শিবিরের নেতাকর্মীরা পুলিশের উপর হামলা চালায়। তারা পুলিশ সদস্যদের কিল ঘুষি ও লাথি মারতে থাকে। হঠাৎ জামায়াত-শিবিরের আক্রমনে হতচকিত হয়ে যায় পুলিশ সদস্যরা। পরে ঘটনাস্থল থেকে তিনজনকে আটক  করে পুলিশ।
এ সময় মিছিলকারীরা গাড়ি লক্ষ্য করে ইট-পাটকেল ছুঁড়তে থাকে। মিছিলকারীরা পুলিশের একটি পিকআপ ভ্যানেও হামলা চালান। পরে পুলিশের ধাওয়ায় মিছিলটি ছত্রভঙ্গ হয়ে যায়। রমনা বিভাগের পুলিশের অতিরিক্ত উপকমিশনার (এডিসি) আনোয়ার হোসেন জানান, পুলিশ ঘটনাস্থল থেকে তিনজনকে আটক করে নিউমার্কেট থানায় নিয়ে গেছে। আটক হওয়া তিনজনের মধ্যে তাসলিম কাফরুল থানা জামায়াত ইসলামের আমিরের দায়িত্ব পালন করছেন।
আরও পড়ুন

সর্বশেষ