শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
প্রচ্ছদচট্রগ্রাম প্রতিদিনদশ বছরে আনোয়ারা-কর্ণফুলীতে বর্তমান সরকার অভূতপূর্ব উন্নয়ন করেছে : জাবেদ

দশ বছরে আনোয়ারা-কর্ণফুলীতে বর্তমান সরকার অভূতপূর্ব উন্নয়ন করেছে : জাবেদ

FB_IMG_1544546715245দশ বছরে আনোয়ারা-কর্ণফুলীতে বর্তমান সরকার অভূতপূর্ব উন্নয়ন করেছে। আমি নির্বাচিত হয়ে সব সময় জনগণের পাশে থাকার চেষ্টা করেছি। দলমত নির্বিশেষে মানুষের মাঝে শান্তি ও ন্যায় বিচার প্রতিষ্ঠা করার চেষ্টা করেছি। আমি মন্ত্রী থাকাকালে কোন ধরনের অনিয়ম দুর্নীতি করিনি বলেছেন বর্তমান সাংসদ ও ভূমি প্রতিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ।

১১ ডিসেম্বর সন্ধ্যায় কর্ণফুলী উপজেলার পুরাতন ব্রিজঘাট এলাকায় নির্বাচনী প্রচারণা ও পথ সভায় তিনি একথা বলেন।

এসময় তিনি উপস্থিত জনগণকে নৌকা প্রতীকে ভোট দেয়ার আহ্বান জানান।

চরপাথরঘা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী ছাবের আহমেদ এর সভাপতিতে ছৈয়দ আহমেদ এর সঞ্চালনায় পথসভায় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান ফারুক চৌধুরী, কর্ণফুলী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হায়দার আলী রনি, দক্ষিণ জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার ইসলাম আহমেদ, উপজেলা যুবলীগের সভাপতি সোলায়মান তালুকদার, সম্পাদক হাজী সেলিম হক, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শাহেদুর রহমান শাহেদ উপজেলা ভাইস, উপজেলা আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক নুর আহমেদ, সংস্কৃতি বিষয়ক সম্পাদক মার্শাল মনির আহমেদ, প্রচার সম্পাদক আবুল কালাম, প্রবীণ আওয়ামী লীগ নেতা শেখ আহমেদ, চেয়ারম্যান দিদারুল ইসলাম চৌধুরী, মহিলা ভাইস চেয়ারম্যান বানাজা বেগম নিশি, সাবেক থানা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী,বড়উঠান ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দিদারুল আলম চৌধুরী, জুলধা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রফিক আহমেদ প্রমুখ।

এছাড়াও যুবলীগ, শ্রমিকলীগ, স্বেচ্ছাসেবকলীগ, কৃষকলীগ ও ছাত্রলীগ সহ নানা অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এর আগে তিনি আনোয়ারার বটতলী হযরত শাহ্ মোহছেন আউলিয়া (র.) মাজার ও পরে তৈলারদ্বীপে খলিফা শাহের (র.), মাজার জেয়ারত করে বিকাল সাড়ে ৫টায় সরকারহাটে নির্বাচনী প্রচারণার উদ্বোধন করেন।

আরও পড়ুন

সর্বশেষ