বুধবার, মে ৮, ২০২৪
প্রচ্ছদটপপ্রধানমন্ত্রীর বক্তব্যে আবারও প্রমাণিত হলো তার মন রাজনৈতিক প্রতিহিংসায় ভরা: রিজভী

প্রধানমন্ত্রীর বক্তব্যে আবারও প্রমাণিত হলো তার মন রাজনৈতিক প্রতিহিংসায় ভরা: রিজভী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে দেশে ফিরিয়ে এনে সাজা কার্যকর করা হবে, জাতীয় সংসদে প্রধানমন্ত্রীর দেওয়া এমন বক্তব্যের সমালোচনা করে দলটির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, এ বক্তব্যে আবারও প্রমাণিত হলো তার মন রাজনৈতিক প্রতিহিংসায় ভরা। শুধুমাত্র রাজনৈতিক প্রতিপক্ষকে নির্মূল করার লক্ষ্যই তিনি রাষ্ট্র ক্ষমতাকে আটকে রেখেছেন। ২৫ অক্টোবর বেলা সাড়ে ১১টার দিকে নয়াপল্টনে দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

রিজভী বলেন, কেবলমাত্র ক্ষমতাসীনদের স্বার্থে দেশে প্রশাসনিক, বিচার ও আইনি ব্যবস্থায় প্রতারণামূলক নীতি কার্যকর আছে।  প্রধানমন্ত্রীর বক্তব্যে সেটিই প্রতিফলন। তাই তিনি যা ইচ্ছা তাই করার হুমকি দেন। আপনারা দেখেছেন, শুধুমাত্র ন্যায্য ও  গণতন্ত্রপ্রতিষ্ঠার কথা বলায় গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরীর মতো মুক্তিযোদ্ধার বিরুদ্ধে একের পর এক মামলার হিড়িক চলছে। ২৪ অক্টোবরও তার বিরুদ্ধে চুরির মামলা দায়ের করা হয়েছে।

তিনি আরও বলেন, কুমিল্লার মুরাদনগর, কুমিল্লা উত্তর, সিলেট জেলা ও মহানগর, লালমনিরহাট, মানিকগঞ্জ, কুষ্টিয়া, ঝিনাইদহ, চট্টগ্রাম, মেহেরপুর, শেরপুর ও ব্রাহ্মণবাড়ীয়া থেকে বুধবার কয়েকশ বিএনপি নেতাকর্মীকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে গ্রেফতারদের অবিলম্বে মুক্তি দাবি জানান তিনি।

আরও পড়ুন

সর্বশেষ