বৃহস্পতিবার, মে ২, ২০২৪
প্রচ্ছদআরো খবর......প্রার্থী বড় নয়, নৌকা প্রতীক দেখে ভোট দিতে হবে : জয়

প্রার্থী বড় নয়, নৌকা প্রতীক দেখে ভোট দিতে হবে : জয়

ডেস্ক রিপোর্ট (বিডি সময় ২৪ ডটকম)

আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছেলে সজীব ওয়াজেদ জয় বলেছেন, আমার বিশ্বাস আগামী নির্বাচনে সকলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করলে আওয়ামী লীগকে কেউ হারাতে পারবে না। বিরোধী দলীয় নেত্রী বলেছেন, তারা আবার ক্ষমতায় গেলে সকল যুদ্ধাপরাধীদের সাজা মওকুফ করে দিবেন। কিন্তু আওয়ামী লীগ ক্ষমতায় গেলে বিরোধী দলীয় নেত্রীর এই ষড়যন্ত্র সফল হবে না। যুদ্ধাপরাধীদের বিচার না হয়ে তারা মুক্ত হবেন, এটা হতে পারে না। জয় আরও বলেন, দেশ এখন সন্ত্রাস মুক্ত। আওয়ামী লীগের নির্বাচনী ওয়াদা অনুযায়ী দেশে যুদ্ধাপরাধীদের বিচার শুরু হয়েছে। আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে এদের রায় বাংলাদেশের মাটিতেই কার্যকর হবে। আগামী দিনে আওয়ামী লীগ ক্ষমতায় আসতে পারলে ডিজিটাল বাংলাদেশ বাস্তবায়ন করা সম্ভব হবে।
তিনি নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, আওয়ামী লীগের সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। তিনি বলেন, আমার বিশ্বাস সকলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করলে আগামী নির্বাচনে আওয়ামী লীগ আবার ক্ষমতায় আসবে। প্রার্থী বড় নয়, নৌকা প্রতীক দেখে ভোট দিতে হবে। গত সাড়ে ৪ বছরে দেশে যে উন্নয়ন হয়েছে অতীতে তা কখনও হয়নি। তিনি সোমবার দুপুরে স্থানীয় ভাসানী হলে টাঙ্গাইল জেলা আওয়ামী লীগ আয়োজিত কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় একথা বলেন।
টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আলমগীর খান মেনুর সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন শওকত মোমেন শাহজাহান এমপি, আমানুর রহমান খান রানা এমপি, কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা এসএম কামাল, একেএম এনামুল হক শামীম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও প্রশাসক ফজলুর রহমান খান ফারুক, কেন্দ্রীয় যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী, কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারন সম্পাদক সিদ্দিকী নাজমুল আলম, টাঙ্গাইল পৌরসভার মেয়র শহীদুর রহমান খান মুক্তি প্রমুখ। এরপর তিনি উপস্থিত কর্মীদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন। এর আগে সজীব ওয়াজেদ জয় মধুপুরে রানী ভবানী উচ্চ বিদ্যালয় মাঠে জনসভায় ও এলেঙ্গায় এক পথসভায় বক্তব্য রাখেন।

আরও পড়ুন

সর্বশেষ