রবিবার, মে ৫, ২০২৪
প্রচ্ছদঅর্থ ও বানিজ্য সময়গহিরায় আল-আরাফাহ্‌ ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন

গহিরায় আল-আরাফাহ্‌ ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন

Bank-Al-Arafah ctgরাউজানের গহিরায় আল–আরাফাহ্‌ ইসলামী ব্যাংক লিমিটেডের ১৫৭তম শাখার কার্যক্রম আনুষ্ঠানিকভাবে শুরু হয়েছে। চট্টগ্রাম–০৬ আসনের সংসদ সদস্য ও রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবিএম ফজলে করিম চৌধুরী প্রধান অতিথি হিসেবে শাখাটি উদ্বোধন করেন। এতে বিশেষ অতিথি ছিলেন কেডিএস গ্রুপের চেয়ারম্যান ও চট্টগ্রাম মেট্রোপলিটন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজের সভাপতি আলহাজ্ব খলিলুর রহমান এবং ব্যাংকের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুস সামাদ লাবু। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মো. হাবিবুর রহমান।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ব্যাংকের ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মো. আব্দুস সালাম, পরিচালক আলহাজ্ব লিয়াকত আলী চৌধুরী, আলহাজ্ব আহমেদুল হক, আনোয়ার হোসেন এবং রাউজান উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম এহসানুল হায়দার চৌধুরী। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও চট্টগ্রাম জোনাল হেড মোহাম্মদ আজম। অনুষ্ঠান পরিচালনা করেন এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ইঞ্জিনিয়ার মো. হাবীব উলৱাহ এবং ভাইস প্রেসিডেন্ট জালাল আহমেদ ও শাখা ব্যবস্থাপক মুহাম্মদ সেলিম উদ্দীন।

প্রধান অতিথির বক্তব্যে সাংসদ এবিএম ফজলে করিম চৌধুরী শরীয়াহভিত্তিক আধুনিক ব্যাংকিং সেবা নিশ্চিত করার লৰ্যে ব্যাংক কর্তৃপৰের উদ্যোগের প্রশংসা করেন। ব্যাংকের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুস সামাদ লাবু বলেন, শুধু আর্থিক লাভের জন্য এ ব্যাংক প্রতিষ্ঠিত হয়নি। মানুষকে সুদের ভয়াবহতা থেকে রক্ষা করার উদ্দেশ্য নিয়ে ১৯৯৫ সালে এটি প্রতিষ্ঠিত হয়। তিনি নতুন শাখাসহ ব্যাংকের সকল শাখায় শরীয়াহ্‌সম্মতভাবে সর্বোচ্চ গ্রাহকসেবার নিশ্চয়তা দেন। সভাপতির বক্তব্যে ব্যবস্থাপনা পরিচালক মোঃ হাবিবুর রহমান বলেন, ইসলামী ব্যাংকিং ব্যবস্থার মাধ্যমে হালালভাবে ব্যবসা পরিচালনার পাশাপাশি দেশের আর্থসামাজিক উন্নয়ন সম্ভব। দেশের ইসলামী ব্যাংকিং ব্যবস্থা এরই মধ্যে তা প্রমাণে সফল হয়েছে। প্রেস বিজ্ঞপ্তি।

আরও পড়ুন

সর্বশেষ