সোমবার, জুন ১৭, ২০২৪
প্রচ্ছদবিনোদন সময়নতুন সঙ্গীর খোঁজে ক্যামেরন ডিয়াজ?

নতুন সঙ্গীর খোঁজে ক্যামেরন ডিয়াজ?

1369752145.অভিনেত্রী ক্যামেরন ডিয়াজ নতুন এবং সঠিক সঙ্গীর সন্ধান করছেন, আর এজন্য তিনি আরেক অভিনেত্রী জেইন ফন্ডার পরামর্শ নিচ্ছেন। পুরনো দিনের অভিনেত্রী জেইনকে এই ক্ষেত্রে একজন বিশেষজ্ঞ হিসেবেই সবাই জানে।
জানা গেছে ডিয়াজের জন্য ফন্ডার প্রাথমিক পরামর্শ ছিল নতুন সঙ্গী বেছে নেবার আগে ক্যামেরন আগের তুলনায় যেন আরও বেশি যাচাই-বাছাই এবং পর্যবেক্ষণ করে নেন।
“নির্বোধ ব্লন্ডের ভূমিকা পালন করতে করতে ক্যামেরন ক্লান্ত হয়ে পড়েছেন এবং তিনি তার জীবনকে পরবর্তী পর্যায়ে নিয়ে যেতে চাইছেন। জেইন তাকে রাজনীতি নিয়ে পড়াশোনা করতে এবং সমাজকর্মে আরও বেশি সংশ্লিষ্ট হবার পরামর্শ দিয়েছেন। তিনি নিশ্চিত যে এর ফলে ক্যামেরন অত্যন্ত ধনবান কাউকে স্বামী হিসেবে পেয়ে যাবেন,” একজন সূত্র একটি সাময়িকীকে বলেছে।
ফন্ডার (৭৫) আশা ডিয়াজ পেপাল-এর বিলিওনেয়ার মালিক এলন মাস্ককে বেছে নেবেন ডিয়াজ, মাস্ককে বিশ্বের সবচেয়ে যোগ্য পাত্রদের অন্যতম হিসেবে বিবেচনা করা হয়। মাস্ক সম্প্রতি ডিয়াজের কাছে তার একটি টেসলা ইলেকট্রিক গাড়ি বিক্রি করেন। সূত্র বলেছে, “এলন বলেছেন ক্যামেরন খুব রূপসী। তিনি নিজে তার কাছে এই বছরের প্রথমে একটি টেসলা গাড়ি বিক্রি করেছেন, সেই সময় সারাক্ষণই তিনি প্রশংসা করে যাচ্ছিলেন।”

আরও পড়ুন

সর্বশেষ