শনিবার, মে ১৮, ২০২৪
প্রচ্ছদচট্রগ্রাম প্রতিদিনসীতাকুণ্ডে বাস ও কাভার্ড ভ্যানের সংঘর্ষে নিহত ২

সীতাকুণ্ডে বাস ও কাভার্ড ভ্যানের সংঘর্ষে নিহত ২

সীতাকুণ্ড উপজেলার কুমিরায় যাত্রীবাহী বাস ও কাভার্ডভ্যানের সংঘর্ষে দুইজন নিহত এবং ১৬ জন আহত হয়েছেন। ১৬ মার্চ ভোররাত সাড়ে তিনটার দিকে এ দুর্ঘটনা ঘটে। ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের আগ্রাবাদ নিয়ন্ত্রণ কক্ষ সূত্রে জানা গেছে, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিরার সুলতানা মন্দির এলাকায় যাত্রীবাহী বাস ও কাভার্ডভ্যানের সংঘর্ষ হয়। খবর পেয়ে সীতাকুণ্ড ও কুমিরা ফায়ার স্টেশনের তিনটি গাড়ি উদ্ধার অভিযান পরিচালনা করে। এ সময় ঘটনাস্থল থেকে অজ্ঞাত পরিচয়ের দুইজনের মরদেহ উদ্ধার করা হয়। এ ছাড়া আাহত ৫ জনকে সীতাকুণ্ড উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে, ৭ জনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে ফায়ার সার্ভিস।

কুমিরা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. মাসুদ আলম  জানান, কাভার্ডভ্যানকে পেছন থেকে ধাক্কা দিয়েছে যাত্রীবাহী বাসটি। ঘটনাস্থলে দুইজন পুরুষের মরদেহ পাওয়া গেছে। তাদের বয়স আনুমানিক ৩০-৩৫ বছর। কাভার্ডভ্যান ও বাসটি আটক করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই আলাউদ্দিন তালুকদার  জানান, সীতাকুণ্ড থেকে ১৬ জন আহত যাত্রীকে জরুরি বিভাগে আনা হয়। এর মধ্যে প্রীতি নামের এক যাত্রীকে ২৮ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। বাকিদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

আরও পড়ুন

সর্বশেষ