মঙ্গলবার, মে ২১, ২০২৪
প্রচ্ছদটপনভেম্বরের মধ্যেই ফল প্রকাশের আশ্বাস

নভেম্বরের মধ্যেই ফল প্রকাশের আশ্বাস

নভেম্বরের মধ্যেই ঢাকা বিশ্ববিদ্যালেয়ের অধিভূক্ত ৭ কলেজের চতুর্থ বর্ষের পরীক্ষার ফলাফল প্রকাশ করা হবে বলে আশ্বাস দিয়েছেন উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান। তিনি আজ ফল প্রকাশের দাবিতে নীলক্ষেত মোড়ে অবস্থান নেওয়া শিক্ষার্থীদের সঙ্গে দেখা করতে গিয়ে এই আশ্বাস দেন। উপাচার্য শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, তোমাদের নির্দিষ্ট সময়ে রেজাল্ট না দিতে পারার ব্যার্থতা আমাদের। আমরা খুব দ্রুত তোমাদের ফলাফল ঘোষণাসহ সব দাবি পুরনের চেষ্টা করবো।

তিনি  বলেন, ৭ কলেজের জন্য গত ১০ দিন আগে আমরা স্বতন্ত্র একটি ইউনিট করেছি। এর মাধ্যমে কলেজগুলোর সমস্যা সমাধান করা হবে। তবে উপাচার্যের এই আশ্বাস মানেনি আন্দোলনরত শিক্ষার্থীরা। তাদের দাবি, আগামী এক সপ্তাহের মধ্যে ফল প্রকাশ করতে। আর সেই আশ্বাস না দেওয়া পর্যন্ত তাদের আন্দোলন চলবে। ঢাকা কলেজের শিক্ষার্থী ওমর ফারুক বলেন, আমরা দুই বিশ্ববিদ্যালয়ের দ্বন্দ্বের শিকার। আমাদের ফলাফলের নির্দিষ্ট তারিখ ঘোষণা করা না হলে আন্দোলন চালিয়ে যাওয়া হবে।

উল্লেখ, আজ রোববার সকাল থেকে চতুর্থ বর্ষের ফল প্রকাশের দাবিতে নীলক্ষেম মোড় অবরোধ করে রেখেছে  ঢাকা কলেজ, ইডেন মহিলা কলেজ, সরকারি শহীদ সোহরাওয়ার্দী কলেজ, কবি নজরুল কলেজ, বেগম বদরুন্নেসা সরকারি মহিলা কলেজ, মিরপুর সরকারি বাঙলা কলেজ ও সরকারি তিতুমীর কলেজের ফল প্রত্যাশীরা।

আরও পড়ুন

সর্বশেষ