রবিবার, মে ৫, ২০২৪
প্রচ্ছদবিনোদন সময়কোয়েলের খুকি-গিরি

কোয়েলের খুকি-গিরি

বিনোদন ডেস্ক (বিডি সময় ২৪ ডটকম)

ঐশ্বর্যা রাই বচ্চনকে সোনম কপূর আন্টি ডাকছেন শুনে সোনমের সঙ্গে তো কথাই বন্ধ করে দিয়েছিলেন অ্যাশ! এবার অনেকটা সেই রকমই বিপত্তি ঘটল টলিউডে কোয়েল মল্লিককে শ্রাবন্তীর ‘দিদি’ ডাকাকে ঘিরে! কোয়েলকে যে আসলে দিদির আসনে বসিয়েছিলেন শ্রাবন্তী।

শ্রাবন্তীকে তাই কোয়েলের ব্যাপারে জিজ্ঞেস করলে তিনি বলেন, ‘কোয়েলদি তো অনেক সিনিয়র..’! একে তো ‘দিদি’, তারপর আবার ‘সিনিয়ার’! এসব শুনে কোয়েল তো একেবারে যাকে বলে, ‘রেগে আগুন তেলে বেগুন’! যদিও কোয়েলের বয়সটা শ্রাবন্তীর চেয়ে বেশ কিছুটা বেশি, কিন্তু তাতে কী? নয় বছরের ছেলের মা শ্রাবন্তীর মুখে ‘দিদি’ ডাক শুনে রাগ নাকি আর কমছেই না কোয়েলের। এই কারণে নাকি শ্রাবন্তীকে আজকাল এড়িয়েও চলছেন তিনি।

কোয়েল যে শ্রাবন্তীর দিদি না, সেটা প্রমাণ করার জন্যও নাকি তিনি মরিয়া চেষ্টা চালাচ্ছেন আজকাল! শোনা যাচ্ছে সুপারস্টার দেব-এর বিপরীতে তাঁর আগামী ছবি ‘রঙবাজ’-এ একেবারে ‘কচি খুকি’-র ভূমিকায় অবতীর্ণ হচ্ছেন কোয়েল। ‘রঙবাজ’-এ কোয়েলের মুখ-ভঙ্গী থেকে শুরু করে আধো আধো কথা শুনে মনে হতেই পারে যে মেয়েটির বয়স ‘বাও কি তেও’! আর এসব নাকি তিনি করছেন শুধু মাত্র শ্রাবন্তীকে শিক্ষা দিতে!

এদিকে শ্রাবন্তী তো নাকি বুঝেই উঠতে পারছেন না কেন ‘কোয়েলদি’ তাঁর উপর চটেছেন! তিনি তো আর খারাপ উদ্দেশ্য নিয়ে কিছু বলেননি। কোয়েলকে সম্মান জানাতেই নাকি দিদি ডেকেছিলেন তাঁকে। এহেন কৈফিয়ত সত্ত্বেও কোয়েল যথেষ্ট বাঁকা চোখেই দেখছেন ব্যাপারটাকে। ঘনিষ্ঠ মহলে নাকি এও বলে বেড়াচ্ছেন যে শ্রাবন্তী নাকি এসব করে ‘বাচ্চা’ সাজতে চাইছেন। তাই শ্রাবন্তীকে আচ্ছা করে শায়েস্তা করতেই নিজের বয়স কমানোর চেষ্টায় মেতেছেন মিসেস নিসপাল সিংহ রানে। এমনিতেও আগে থেকেই শ্রাবন্তীর বর রাজীব বিশ্বাসের সঙ্গে কোয়েলের বর নিসপাল সিংহর সম্পর্ক নাকি একেবারে আদায়-কাঁচকলায়। বরেদের সঙ্গে সঙ্গে এবার বউরাও যুক্ত হলেন চুলোচুলিতে। নিন্দুকেরা তো অন্তত তাই বলে বেড়াচ্ছেন।

কোয়েল-শ্রাবন্তীর এহেন মনোমালিন্যের অবশ্য কারণ আছে আরও! শীর্ষেন্দু মুখোপাধ্যায়ের গল্প অবলম্বনে, অপর্ণা সেনের ছবি ‘গয়নার বাক্স’-র পর থেকে শ্রাবন্তীর চাহিদা বেড়েছে প্যারালাল ছবিতেও। অনিরুদ্ধ রায়চৌধুরির আগামী ছবি ‘বুনো হাঁস’ ছাড়াও আরও কয়েকটি ছবিতে নাকি কোয়েলের রোল কাড়ছেন শ্রাবন্তী। এই নিয়ে কোয়েলের গাত্র-জ্বালাও তো কম না! তার উপর এই ‘দিদি’ ডাক যেন গোদের উপর বিষ ফোঁড়া হয়ে দাড়িয়েছে!

নিন্দুকেরা হাসতে হাসতে এও বলছেন যে এবার নাকি ‘খুকি ৪২০’-এ ‘খুকি’-র ভূমিকায় অবতীর্ণ হওয়ার জন্য উঠে পড়ে লেগেছেন কোয়েল। বরের কাছে খুকি সাজার বায়নাও নাকি ধরেছেন তিনি! এই ভাবেই আপাতত তিনি ঝামা ঘষতে চাইছেন শ্রাবন্তীর মুখে!

আরও পড়ুন

সর্বশেষ