রবিবার, মে ৫, ২০২৪
প্রচ্ছদটপবাড়ির অমতে স্বস্তিকার বিয়ে !

বাড়ির অমতে স্বস্তিকার বিয়ে !

বিনোদন ডেস্ক (বিডি সময় ২৪ ডটকম)

বাড়ির লোকের সঙ্গে বেশ একচোট বচসা করে ফেলেছেন স্বস্তিকা মুখোপাধ্যায়। তিনি বিয়ে করতে চান এক সুপুরুষ পঞ্জাবি যুবাকে। পাত্র এমন কিছু মন্দও নয়। কিন্তু এই বিয়েতে প্রথমে রাজি হচ্ছিলেন না তাঁর বাড়ির লোকজন। অবশেষে আদরের মেয়ের মুখ চেয়ে রাজি হতেই হল। বিয়ে হয়েও গেল বেশ ধুমধাম করে। বিয়ের পরে কী হল, তাই নিয়েই কি এগোবে কল্যাণ বসুর ‘আসব আরেক দিন’ নামের ছবির গল্প? সেই ছবির জন্যই তো মালা-চন্দনে সেজে ক্যামেরার সামনে বিয়ে করে ফেললেন আবীর চট্টোপাধ্যায় আর স্বস্তিকা মুখোপাধ্যায়।

শুধু এটুকুতেই ছবিটার চমক শেষ নয়। কল্যাণ বসুর এই ছবির জন্য প্রথম বার এক অবাঙালি চরিত্রে অভিনয় করছেন আবীর চট্টোপাধ্যায়। ছবিতে তাঁর নাম করণ, কাজকম্ম বলতে ব্যবসা। আর স্বস্তিকার চরিত্রটির নাম মীরা। মীরা-করণের দাম্পত্যের পাশাপাশিই ছবিতে উঠে আসবে আরও একজোড়া দম্পতির কথা। এই একজোড়া দম্পতির চরিত্রে অভিনয় করছেন কারা?

কল্যাণ বসুর ‘আসব আরেক দিন’ সব দিক থেকেই তারকাখচিত একটি ছবি হতে চলেছে। এই ছবির জন্যই প্রথম বার জুটি বাঁধলেন রূপা গঙ্গোপাধ্যায় আর অরিন্দম শীল। জানা যাচ্ছে, রূপা গঙ্গোপাধ্যায়ের চরিত্রটির নাম চন্দনা। চন্দনা অত্যন্ত রাশভারী এক মহিলা। তাঁর ব্যক্তিত্ব আর কড়া শাসনের মুখে প্রায় সব সময়েই তটস্থ থাকে আনওয়ার। সে-ই চন্দনা-সুনীলের একমাত্র সন্তান। কেবল চন্দনাকে একটুও ভয় পায় না ননদ মীরা। চন্দনা-সুনীলের দাম্পত্যও অবশ্য ছবিতে খুব একটা সোজা পথে হাঁটবে না।

এছাড়া ছবিতে তৃতীয় যে জুটিকে নিয়ে সমস্যা ঘনাবে, তাঁরা হলেন গৌরব চক্রবর্তী আর ঋদ্ধিমা। চন্দনার কড়া শাসনের মুখে তাদের প্রেম-স্বপ্ন কোন পথে যায়, সেটাও হতে চলেছে ছবিটির একটি উপভোগ্য দিক। এভাবেই তিন বয়সের তিন রকম জুটিকে নিয়ে সম্পর্কের টানাপোড়েনের গল্প বলবে ‘আসব আরেক দিন’।

কল্যাণ বসুর ছবিটির জন্য গান গেয়েছে চন্দ্রবিন্দু। এই তালিকায় যোগ হযেছে সোমলতা আচার্যর নামও। তারই সঙ্গে ছবিতে থাকছে উস্তাদ রাশিদ খানের কণ্ঠে রাগ ইমনের পরিবেশন। সব মিলিয়ে ভালই প্রত্যাশা জাগিয়েছে কল্যাণ বসুর ‘আসব আরেক দিন’। সে প্রত্যাশা পূর্ণ হবে কি না যথাযথভাবে- তার উত্তর সময়ই দেবে!

আরও পড়ুন

সর্বশেষ