শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
প্রচ্ছদদেশজুড়েঢাকা বিভাগপোশাকশ্রমিককে গণধর্ষণ ও ভিডিও, গ্রেপ্তার ৩

পোশাকশ্রমিককে গণধর্ষণ ও ভিডিও, গ্রেপ্তার ৩

ঢাকার ধামরাইয়ে তৈরি পোশাকশ্রমিককে অপহরণের পর গণধর্ষণের অভিযোগে তিনজনকে গ্রেপ্তার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। শনিবার ভোরে আশুলিয়ার নয়ারহাট এলাকা থেকে তাদের আটক করা হয়। আটক ব্যক্তিরা হলেন রিপন মাহমুদ (২৯), খোকন (৩০) ও ঝন্টু মিয়া।

র‍্যাব-৪ এর সাভার ক্যাম্পের অধিনায়ক মেজর আবদুল হাকিম জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাবের একটি দল প্রথমে রিপনকে গ্রেপ্তার করে। পরে তাঁর দেওয়া তথ্যের ভিত্তিতে বাকিদের গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ধর্ষণের ভিডিওসহ তিনটি মোবাইল ফোন জব্দ করা হয়েছে।

এর আগে গত বৃহস্পতিবার কর্মস্থলে যাওয়ার সময় ওই নারী শ্রমিককে অপহরণ করে গ্রেপ্তারব্যক্তিরা। এরপর ধামরাইয়ের একটি বাড়িতে আটকে রেখে ওই নারীকে গণধর্ষণ করে তাঁরা। জড়িতরা মোবাইল ফোনে সেই ঘটনার ভিডিও ধারণ করে। পরে ইন্টারনেটে তা ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে ওই পোশাক শ্রমিকের কাছে ২০ হাজার টাকা চাঁদা দাবি করে।

র‍্যাব কর্মকর্তা আরো জানান, এ ঘটনার পর ওই নারী শ্রমিক র‍্যাবের শরণাপন্ন হন। পরে র‍্যাব অভিযান চালিয়ে তাদের তিনজনকে গ্রেপ্তার করে। এ ব্যাপারে ধামরাই থানায় একটি মামলা হয়েছে। গ্রেপ্তার ব্যক্তিদের থানায় সোপর্দ করা হয়েছে। তাঁরা ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছেন। আসামিদের আদালতে পাঠানোর প্রক্রিয়া চলছে বলে জানিয়েছে ধামরাই থানা পুলিশ।

আরও পড়ুন

সর্বশেষ