শুক্রবার, মে ১৭, ২০২৪
প্রচ্ছদচট্রগ্রাম প্রতিদিনআনোয়ারায় ইয়াবা ব্যবসায়ীদের হামলায় আহত ৪ পুলিশ

আনোয়ারায় ইয়াবা ব্যবসায়ীদের হামলায় আহত ৪ পুলিশ

চট্টগ্রামের আনোয়ারা উপজেলার পারকি সমুদ্র সৈকতে অভিযানে গিয়ে ইয়াবা ব্যবসায়ীদের হামলার শিকার হয়েছে নগর গোয়েন্দা পুলিশের কয়েকজন সদস্য।  হামলায় গুরুতর আহত হয়েছেন চার পুলিশ সদস্য।  হামলাকারীদের গ্রেফতারে পারকি জুড়ে সাঁড়াশি অভিযান চালাচ্ছে পুলিশ। ৩১ মে বিকেল সাড়ে ৫টায় এ হামলার ঘটনা ঘটেছে। হামলায় আহতরা হলেন, নগর গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক (এস আই) মাসুদ, উপ-সহকারি পরিদর্শক (এএসআই) আবছার, কনস্টেবল সাইফুল ও আরমান।

কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জানান, মঙ্গলবার বিকেলে পারকি সমুদ্র সৈকতে অভিযান চালাতে যায় পরিদর্শক এনামুল হকের নেতৃত্বে নগর গোয়েন্দা পুলিশের একটি টিম।  সৈকতের একটি দোকান থেকে ইয়াবাসহ একজনকে আটক করে তারা।  তাকে নিয়ে ফেরার পথে সৈকতের দোকানদারসহ স্থানীয় ইয়াবা ব্যবসায়ীরা পুলিশ সদস্যদের উপর হামলা চালায়।

‘সৈকতের দোকানদার সেলিম প্রকাশ কুত্তা সেলিমের নেতৃত্বে ইয়াবা ব্যবসায়ীরা একজোট হয়ে অভিযান চালাতে যাওয়া পুলিশ সদস্যদের ঘিরে ফেলে।  তারপর ইয়াবাসহ আটক হওয়া আসামিকে তারা ছিনিয়ে নেয় এবং পুলিশ সদস্যদের মারধর করতে থাকে।  এতে এস আই মাসুমের মাথা ফেটে গেছে।  দুই কনস্টেবলেরও মাথা ফেটে গেছে।  আবছারের বুকে এবং শরীরের বিভিন্ন স্থানে মারাত্মক জখম হয়েছে। বলেন ওসি।

ওসি জানান, হামলার পর নগর গোয়েন্দা পুলিশের আরও কয়েকটি টিম এবং কর্ণফুলী থানা পুলিশ সৈকতে গিয়ে সাঁড়াশি অভিযান শুরু করে।  অভিযানে ছিনিয়ে নেয়া আসামিসহ দুজনকে আটক করতে সক্ষম হয়েছে পুলিশ। আহত ‍চারজনকে প্রথমে স্থানীয় সিইউএফএল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।  এরপর তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন ওসি।

আরও পড়ুন

সর্বশেষ