সোমবার, মে ২৭, ২০২৪
প্রচ্ছদজাতীয়নাজমুল হুদার দলকে নিবন্ধন না দিতে ইসিতে বিএনপির আপত্তি

নাজমুল হুদার দলকে নিবন্ধন না দিতে ইসিতে বিএনপির আপত্তি

ষ্টাফরিপোর্টার (বিডিসময়২৪ডটকম)

বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) লোগো, দলের প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের ছবি ও তার ঘোষিত ১৯ দফাসহ বাংলাদেশ ন্যাশনালিস্ট ফ্রন্ট (বিএনএফ) নামে একটি রাজনৈতিক দল নিবন্ধন পেতে নির্বাচন কমিশনে আবেদন করেছে বলে অভিযোগ করেছে বিএনপি।

বৃহস্পতিবার দুপুর আড়াইটার দিকে কমিশন সচিবালয়ে প্রধান নির্বাচন কমিশনার কাজী রকিবউদ্দীন আহমদের কাছে এ বিষয়ে আপত্তি জানিয়েছে বিএনপির একটি প্রতিনিধি দল।

নির্বাচন কমিশনারের কাছে আপত্তি জানানোর কথা জানিয়ে বিএনপির স্থায়ী কমিটির সদস্য এমকে আনোয়ার বলেন, ‘বিএনএফের নিবন্ধন নিয়ে আমরা কমিশনে আপত্তি জানিয়ে এসেছি। বিষয়টি গুরুত্বের সঙ্গে দেখা হবে বলে ইসির পক্ষ থেকে আমাদের আশ্বস্ত করা হয়েছে।’

বিএনপি স্থায়ী কমিটির সদস্য এমকে আনোয়ারের নেতৃত্বে প্রতিনিধি দলে ছিলেন- দলের যুগ্ম মহাসচিব ব্যারিস্টার মাহবুব উদ্দীন খোকন, ভারপ্রাপ্ত চিপ হুইপ শহীদ উদ্দীন চৌধুরী এ্যানি ও সাবেক এমপি ওমর খৈয়াম।

প্রসঙ্গত, বিএনএফের প্রতিষ্ঠাতা বিএনপির সাবেক ভাইস-চেয়ারম্যান নাজমুল হুদা। তিনি বিএনপি থেকে স্বেচ্ছায় পদত্যাগ করে দলটি গঠন করেন। বর্তমানে বিএনএনফের দায়িত্বে আছেন এলডিপির সাবেক মহাসচিব জাহানারা বেগম।

আরও পড়ুন

সর্বশেষ