শনিবার, জুলাই ১৩, ২০২৪
প্রচ্ছদদেশজুড়েকলেজ অধ্যক্ষের মাথা থেঁতলে দিয়েছে ছাত্রলীগ

কলেজ অধ্যক্ষের মাথা থেঁতলে দিয়েছে ছাত্রলীগ

ডেস্ক রিপোর্ট (বিডি সময় ২৪ ডটকম)

মুন্সীগঞ্জের শ্রীনগর সরকারি কলেজের অধ্যক্ষের মাথা থেঁতলে দিয়েছে ছাত্রলীগ। একাদ্বশ শ্রেণীতে শিক্ষার্থী ভর্তির সুবিধা চেয়ে ছাত্রলীগ নেতাকর্মীদের সঙ্গে অধ্যক্ষের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে অধ্যক্ষের কক্ষে ব্যাপক ভাঙচুর করা হয় এবং তার মাথা থেঁতলে দেয়।

আজ দুপুরে এ ঘটনা ঘটে। রক্তাক্ত জখম অবস্থায় অধ্যক্ষ বিদ্যুৎ কুমার সাহাকে চিকিৎসা দেয়া হচ্ছে।

জানা গেছে, শ্রীনগর সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন প্যারড ও শ্রীনগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক পারভেজ সিকদার পনির আজ বেলা ১১টার দিকে একাদশ শ্রেণিতে শিক্ষার্থী ভর্তি সুবিধা চেয়ে অধ্যক্ষের কক্ষে প্রবেশ করেন। এ সময় ছাত্রলীগের ওই ২ নেতা অধ্যক্ষের কক্ষে রাখা চেয়ারের সামনের সারিতে গিয়ে বসেন। অধ্যক্ষ তাদের পেছনে গিয়ে বসার অনুরোধ জানালে ছাত্রলীগ নেতা ও অধ্যক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়। পরে ছাত্রলীগের ওই ২ নেতা অধ্যক্ষের কক্ষ থেকে বের হয়ে চলে আসেন।

পরে বেলা ১২টার দিকে পনির ও প্যারড আরও বেশ কয়েকজন দলীয় কর্মীদের নিয়ে অধ্যক্ষের কক্ষে প্রবেশ করে অধ্যক্ষের চেয়ার দিয়ে এলোপাতাড়ি আঘাত করে তার মাথা থেঁতলে দেয়। এ সময় অধ্যক্ষের কক্ষের ভেতর ছাত্রলীগ নেতাকর্মীরা চেয়ার ও জানালার কাঁচ ভাঙচুর করে।

এদিকে, ঘটনার পর পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে ক্যাম্পাসে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। ছাত্রলীগ নেতাকর্মীরা কলেজ ক্যাম্পাস ঘেরাও করে রেখেছে।

আরও পড়ুন

সর্বশেষ